ডোমারে আট শত অতিদরিদ্র পরিবারের পাশে পল্লীশ্রী


আবু ফাত্তাহ্ কামাল পাখি, স্টাফ রিপোর্টার  ঃ মহামারী করোনা ভাইরাসের প্রভাবে নীলফামারীর ডোমার উপজেলায় কর্মহীন হয়ে পড়া খেঁটে খাওয়া প্রায় আটশত অসহায় রিপ প্রকল্পের উপকারভোগী পরিবারের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছে পল্লীশ্রী ।গত রবিবার ও আজ সোমবার সামাজিক দুরত্ব বজায় রেখে ডোমার উপজেলার চারটি ইউনিয়নে খাদ্য সহায়তা করল পল্লীশ্রী (রিপ) প্রজেক্ট ।

বিএমজেড ও নেটজ বাংলাদেশ এর আর্থিক সহায়তায় আজ সোমবার সকালে জোড়াবাড়ী ফাজিল মাদ্রাসায় ও দুপুরে গোমনাতী ইউনিয়ন পরিষদ মাঠে এ বিতরণ অনুুষ্টানে প্রধান অতিথি ছিলেন ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ ।
ত্রান বিতরন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাচন কর্মকর্তা আব্দুর রহিম , জোড়াবাড়ী ইউপি চেয়ারম্যান আবুল হাচান,পল্লীশ্রী (রিপ) প্রকল্প ব্যবস্থাপক মইনুল হক, ইউনিট ম্যানেজার শামসুল হক, , স্থানীয় সরকার মন্ত্রনালয়ের কর্মকর্তা এস.এম.জসিমউদ্দীন প্রমুখ ।
পল্লীশ্রী (রিপ) প্রজেক্ট প্রকল্প ব্যবস্থাপক মইনুল হক জানান, আজ (সোমবার )সকালে জোড়াবাড়ী ফাজিল মাদ্রাসায় ও দুপুরে গোমনাতী ইউনিয়ন পরিষদ মাঠে এ বিতরণ করা হয় । আজ ( সোমবার) ৪ শত দুস্থ সদস্যদের মধ্যে চাল ২০ কেজি, ডাল ২ কেজি, আলু ৫ কেজি, তেল ১ কেজি, লবণ ২ কেজি, সুজি ১ কেজি, চিনি ১ কেজি, সাবান ৩টি, মাস্ক ২টি ও ঔষধ সরবারহ করা হয়।গত রবিবার চিলাহাটি ফাজিল মাদ্রাসা ও কেতকীবাড়ী ইউনিয়নে বিওপি স্কুল মাঠে দুটি স্থানে ৪ শত সদস্যদের মাঝে একই পরিমানে একই খাদ্যসহ মোট আট শত পরিবারের মাঝে এ ত্রান সহায়তা প্রদান করা হয় ।

পুরোনো সংবাদ

নীলফামারী 1244603285885908950

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item