ডোমারে মরিচ চাষী সুমন হত্যা মামলায় গ্রেফতার ২


নীলফামারী প্রতিনিধি ১ মে॥ নীলফামারীর ডোমার উপজেলায় মরিচ চাষী সুমন(২১) হত্যা মামলায় পুলিশ এক নারী সহ দুইজনকে গ্রেফতার করেছে। বৃহস্পতিবার(৩০ এপ্রিল/২০২০) দুপুরে গ্রেফতারকৃদের আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, উপজেলার গোমনাতি ইউনিয়নের ক্যাম্পপাড়া সুলতান উদ্দিনের ছেলে সোলেয়মান (৩২) ও একই এলাকার নাজিরুল ইসলামের স্ত্রী উম্মে কুলসুম(২২)। হত্যার শিকার সুমন উপজেলার গোমনাতী ইউনিয়নের উত্তর গোমনাতী মাষ্টারপাড়া গ্রামের হারুন অর রশীদের ছেলে।
মামলার ডোমার থানার তদন্তকারী কর্মকর্তা বিশ্বদেব রায় জানান, করোনাভাইরাসে এলাকার একটি স্কুলে কোয়ারেন্টিনে থাকা লোকের সঙ্গে কথা বলায় মাষ্টারপাড়ার লোকদের সঙ্গে ক্যাম্প পাড়া গ্রামের লোকদের মঙ্গলবার(২৮ এপ্রিল/২০২০) বিকালে বচসা হয়। ওই বচসা থামাতে গেলে মরিচ চাষী সুমনকে ক্যাম্পপাড়া গ্রামের লোকজন লাঠি দিয়ে বেধরতভাবে আঘাত করে। এতে সুমন জ্ঞান হারিয়ে ফেলে। তাকে প্রথমে ডোমার হাসপাতালে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওই রাতে মৃত্যু বরন করে। এ ঘটনায় সুমনের বাবা বাদী হয়ে ডোমার থানায় বুধবার(২৯ এপ্রিল/২০২০) ১৪ জনকে আসামী করে একটি হত্যা মামলা দায়ের করেন।
ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, সুমন হত্যা মামলার দুই আসামীকে গ্রেফতার করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে। মামলার বাকি ১২ আসামীকে দ্রুত গ্রেফতারের চেস্টা করা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8553740451420538517

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item