ইঞ্জিঃ মোশারফ হোসেন বাবু’র সহায়তায় ঈদ উপহার পেলো ১৩শ পরিবার


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে করোনা মহামারী পরিস্থিতিতে অসহায়,দু:স্থ্য ও কর্মহিন শ্রমিকদের ১৩শ পরিবারের মাঝে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার সকাল সাড়ে ১১টায় গ্রীনল্যান্ড মডেল স্কুল মাধ্যমিক শাখা ভিমলপুর বিদ্যালয় চত্বরে টিএম হেল্স্থ কেয়ার এন্ড ইমদাদ সেতারা কিডনি সেন্টারের ব্যাবস্থাপনা পরিচালক ও উপজেলা আওয়ামীলীগের উপদেষ্টা কমিটির সদস্য ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন বাবু’র ব্যাক্তিগত উদ্যোগে ১৩শ পরিবারের মাঝে এই ঈদ উপহার বিতরণ করা হয়।
টিএম হেল্স্থ কেয়ার এন্ড ইমদাদ সেতারা কিডনি সেন্টারের ব্যাবস্থাপনা পরিচালক ইঞ্জিনিয়ার মোশারফ হোসেন বাবু বলেন, করোনা মহামারীর এই দ‚র্যোগের সময়ে কর্মহীন হয়ে পড়া অসহায় দু:স্থদের পরিবারের মুখে হাসি ফোটাতে আমার এই প্রচেষ্টা। সেই সাথে তাদের সাথে ঈদের আনন্দ ভাগাভাগী করতেই এই ঈদ উপহার দিয়েছি। এর আগে গত দুই মাস ধরে এক হাজার পরিবারের মাঝে চাল-ডাল, আটা সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এই মহামারী পরিস্থিতিতে সমাজের সকল বিত্তবান মানুষদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহŸান জানান তিনি।
এসময় উপস্থিত ছিলেন টিএম হেল্স্থ কেয়ার এন্ড ইমদাদ সেতারা কিডনি সেন্টারের পরিচালক প্রশাসন ও গ্রীনল্যান্ড মডেল স্কুলের নির্বাহী পরিচালক মোকারম হোসেন বিদুৎসহ ক্লিনিকের অন্যন্য কর্মকর্তা কর্মচারী বৃন্দ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 7495059732651700019

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item