পার্বতীপুরে নিরালস ভাবে মানবতার কল্যানে কাজ করছেন শ্রমিক নেতা আমজাদ হোসেন


এম এ আলম বাবলু.পার্বতীপুর(দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুর জেলার পার্বতীপুরে নিরালস ভাবে মানবতার কল্যানে কাজ করে যাচ্ছেন শ্রমিক মেহনতী মানুষের প্রিয় নেতা মোঃ আমজাদ হোসেন৷ করোনা ভাইরাস কেন্দ্রিক দূর্যোগে বিপদাপন্ন মানুষের পাশে দাঁড়ানো একজন নিবেদিত প্রাণ৷ মানবিক হৃদয়ের মানুষ৷  পার্বতীপুরের মানুষের এই দূর্দিনে তাদের পাশে দাঁড়িয়ে সাহার্যের হাত বাড়িয়ে দিয়েছেন তিনি৷ এলাকার দুস্হ অসহায় মানুষের মাঝে ত্রান সামগ্রী বিতরন করছেন৷ যেখানেই ডাক পড়ছে ছুটে যাচ্ছেন মানবতার কল্যানে৷ নিরালস ভাবে মানুষের সেবা দিয়ে যাচ্ছেন৷ দিনরাত পরিশ্রম করে মানুষকে ভাল রাখছেন৷  
যে কারনেই শ্রমিক মেহনতী মানুষের প্রিয় নেতা তিনি। দুঃসময়ে দুঃস্থের ত্রাতা৷ এই শহরের বিশাল পাঠাগারের উদ্যোক্তা ও পৃষ্ঠপোষক তিনি৷ যাঁর জন্যে মানুষ প্রতিদিন বই পড়ে খবরের কাগজ পড়ে আলোর পথে ধাবিত হচ্ছেন৷ এ কারনেই তিনি আলোর ফেরিওয়ালা। তিনি একাধারে সমাজসেবী, রাজনৈতিক ব্যক্তিত্ব,  নাট্যজন ও নাট্য সংগঠক৷ আসলে তিনি  একজন মহৎ প্রাণ মানুষ। মানুষটির সাথে যাঁরা কাছ থেকে মিশেছেন তাঁরাই শুধু জানেন প্রতিটি মুহূর্ত কিভাবে মানুষের জন্য পার্বতীপুরের জন্য, ক্রীড়াঙ্গন বা সংস্কৃতি অঙ্গনের জন্য পরিকল্পনা বা তাঁর অবদানে কথা। গ্রুপ থিয়েটারের সদস্য তিনি, নাটক নিয়ে ঢাকার মঞ্চ থেকে পশ্চিম বঙ্গে নাটকের দল নিয়ে গেছেন, বাংলাদেশ শিল্পকলা একাডেমির প্রতিনিধি দলের সদস্য হিসেবে কলকাতায় সভা সেমিনারে ও কর্মশালায় অংশ গ্রহণ করেছেন।  
পার্বতীপুরের ঐতিহ্যবাহী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন ইয়ং স্টার ক্লাবের সভাপতি তিনি৷ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক৷ যে কোনো বিপদে এগিয়ে আসা এই মানুষটি সকলের জন্য নিবেদিত প্রাণ।

পুরোনো সংবাদ

দিনাজপুর 8881249134535746476

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item