ডোমার-ডিমলায় আফতাব উদ্দিন সরকারের সহায়তা বিতরন


নীলফামারী প্রতিনিধি ৩ মে॥ চলমান করোনা মহামারিতে ডোমার ও ডিমলার কর্মহীন হয়ে পড়া প্রায় চার হাজার পরিবারের মধ্যে ব্যক্তিগত অর্থায়নে সহায়তা উপহার সামগ্রী বিতরণ করেছেন নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার।
আজ রবিবার (৩ মে/২০২০) ডোমার ও ডিমলা উপজেলার অটোশ্রমিক, বাস শ্রমিক, ভ্যান শ্রমিক, কুলি, ট্রাক শ্রমিক, ভিক্ষুক ও কর্মহীন প্রায় ৪ হাজার পরিবারের মাঝে খাদ্য উপহার বিতরণের অংশ হিসেবে ডিমলা আরবিআর বিদ্যালয় মাঠে প্রথম দিন ৫৫৫ জন পরিবাবের মাঝে নিরাপদ দূরত্ব বজায় রেখে খাদ্য উপহার প্রদান করা হয়। সহায়তায় ছিল দশ কেজি করে চাল, এক কেজি করে সেমাই ও এককেজি করে চিনি।
জানা যায়, ডোমার ও ডিমলার প্রত্যেকটি ইউনিয়নে ১৫০ পরিবারের জন্য খাদ্য উপহার পর্যায়ক্রমে পৌছে দেওয়া হবে এমপির পক্ষ থেকে।
খাদ্য বিতরণের উদ্ধোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়, ডিমলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মফিজ উদ্দিন শেখ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টু, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, সাংবাদিক, বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, আওয়ামী লীগের নেতৃবৃন্দসহ স্থানীয় সুধীজন।

পুরোনো সংবাদ

নীলফামারী 1727510857509378602

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item