সৈয়দপুরে ১১ হাজার ভোল্টের বিদ্যুৎ সঞ্চালন লাইনের তাঁর ছিঁড়ে পড়ে এক ট্রাক মালিকের মৃত্যু


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
 নীলফামারীর সৈয়দপুরে ১১ হাজার ভোল্টের বিদ্যুৎ সঞ্চালন লাইনের তাঁর ছিঁড়ে পড়ে এক ট্রাক মালিকের মর্মান্তিক মৃত্যু হয়েছে। গতকাল বৃহস্পতিবার (৭ মে) বিকেলে শহরের নিয়ামতপুর শুঁটকি আড়ত এলাকায় সৈয়দপুর- নীলফামারী সড়কে ওই ঘটনাটি ঘটে। নিহত ট্রাক চালকের নাম আব্দুল মালেক (৩৫)।
 জানা গেছে, শহরের চামড়া গুদাম উদর্‚ভাষী ক্যাম্পে বসবাসকারী মো. হজরত আলীর ছেলে মো. আব্দুল মালেক। তিনি একজন ট্রাক মালিক। তাঁর মালিকাধীন ট্রাকটি তিনি নিজেই চালাতেন। ঘটনার দিন গত বৃহস্পতিবার বিকেলে ট্রাকের মালিক ও চালক আব্দুল মালেক শহরের নিয়ামতপুর শুটকি আড়ত এলাকায় একটি মটর গ্যারেজে তাঁর ট্রাকটি মেরামত করছিলেন। এ সময় উল্লিখিত এলাকায় থাকা নর্দাণ ইলেক্ট্রিকসিটি সাপ্লাই কম্পানি লিমিটেডের (নেসকো) বিদ্যূৎ সঞ্চালন লাইনের ১১ হাজার ভোল্টের একটি তাঁর আকস্মিক ছিঁড়ে ওই ট্রাকের ওপর পড়ে। এতে ট্রাক চালক আব্দুল মালেক বিদ‚্যৎস্পৃষ্ট হয়ে পাশেই ছিঁটকে পড়েন। পরে ঘটনাটি টের পেয়ে আশপাশে থাকা লোকজন দ্রæত ছুঁটে গিয়ে তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। পরে হাসপাতাল থেকে মৃতের ব্যক্তির লাশ পরিবারের লোকজন চামড়াগুদাম ক্যাম্পে বাড়িতে নিয়ে আসেন। খবর পেয়ে সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. সবুজ আলী ওই ক্যাম্পে গিয়ে নিহতের সুরতহাল রিপোর্ট তৈরি করেন। তিনি
 জানান এ ঘটনায় সৈয়দপুর থানায় একটি অস্বাভাবিক মৃত্যু (ইউডি) মামলা হয়েছে। 
 চামড়া গুদাম ক্যাম্পের একটি স‚ত্র জানায়, কিছুদিন আগে তিনি ঋণ নিয়ে ওই ট্রাকটি কিনে তা নিজেই চালাতেন। নিহত আব্দুল মালেকের স্ত্রী ও চার মেয়ে সন্তান রয়েছে বলে জানা গেছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4814258280485080303

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item