পঞ্চগড়ে ৪ জনের দেহে করোনা শনাক্ত, মোট আক্রান্ত ২৪


সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়:

পঞ্চগড়ের নতুন করে এক বৃদ্ধসহ আরো চার জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। তারা হলেন আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের গিঁরাগাও গ্রামের বাদল হোসেন (২২) এবং দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি ইউনিয়নের মহৎ পাড়া গ্রামের সুরুজ আলী (৮৫), সাবেদা বেগম (৫০), ও আনোয়ারা বেগম (৬৫)। তারা সবাই ঢাকা ও নারায়নগঞ্জ ফেরত বলে জানিয়েছেন জেলা স্বাস্থ্য বিভাগ।
আটোয়ারী উপজেলার নির্বাহী কর্মকর্তা শারমিন সুলতানা ও দেবীগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা প্রত্যয় হাসান জানান, ঢাকা ও নারায়ণগঞ্জ থেকে ফেরার পর ওই চারজনের বাড়ি লকডাউন করা হয়েছিল। তবে করোনা শনাক্তের রির্পোট পাওয়ার পরপরই করোনা তাদের বাড়ির আশপাশের কয়েকটি বাড়ি বাড়তি সতর্কতার জন্য লকডাউন করে রাখা হয়েছে।
পঞ্চগড়ে এ নিয়ে মোট করোনা রোগীর সংখ্যা এখন ২৪ জন। এপর্যন্ত সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন সাত জন।
রোববার রাতে সিভিল সার্জন ডা. ফজলুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।
জেলা স্বাস্থ্য বিভাগ জানান, গত ১৬ মে তাদের শরীর থেকে রক্তের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হলে সোমবার তাদের নমুনার রিপোর্ট পজেটিভ আসে। 
সিভিল সার্জন ডা. ফজলুর রহমান বলেন, এখন পর্যন্ত মোট ৮১৩ জনের নমুনা পরীক্ষায় ৭৮৫ জনের ফলাফল পাওয়া গেছে। এদের মধ্যে একজন পুলিশ সদস্যসহ ২৪ জনের শরীরে করোনা পজিটিভি এসেছে। সাত জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। বাকীরা চিকিসাধীন রয়েছে। আমরা তাদের নিয়মিত খোঁজ-খবর নিচ্ছি। 

পুরোনো সংবাদ

হাইলাইটস 2625839202390741525

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item