পীরগাছায় এক ব্যাংক কর্মকর্তা করোনায় আক্রান্ত


পীরগাছা(রংপুর)প্রতিনিধি     
রংপুরের পীরগাছায় এক ব্যাংক কর্মকর্তা করোনাভাইরাসে আক্রাš- হয়েছেন। তিনি ব্যাংক এশিয়ার (এজেন্ট ব্যাংকিং) পাওটানা শাখায় কর্মরত। তার বাড়ি মিঠাপুকুর উপজেলার হুলাশু গ্রামে। তিনি পীরগাছা উপজেলা ডাকবাংলো সংলগ্ন একটি ভাড়া বাসায় থাকেন।

এ নিয়ে পীরগাছায় তিনজন করোনা রোগী শনাক্ত হলো। গত ৩০ এপ্রিল পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তার নমুনা সংগ্রহ করা হয়। রোববার (৩ মে) সন্ধ্যায় পীরগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সানোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করেন।

তিনি আরো জানান, করোনাভাইরাসে আক্রাš- সন্দেহে তার নমুনা পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আজ রোববার (৩ মে) নমুনা পরীক্ষার ফলাফলে তার করোনা পজেটিভ দেখা যায়। তিনি করোনা উপসর্গ নিয়ে স্বাস্থ্য কমপ্লেক্সে গত বুধবার ভর্তি হন। বৃহস্পতিবার তার নমুনা সংগ্রহ করা হয়। ওই দিন রাতেই তিনি পালিয়ে যান।
এদিকে করোনা আক্রান্তর  খবর নিশ্চিত হলে ওই কর্মকর্তার ভাড়া বাসার মালিক তাকে তালাবদ্ধ করে রেখেছে বলে খবর পাওয়া গেছে। খোঁজ নিয়ে জানা যায়, আক্রান্ত - ব্যক্তির বয়স ২৫ বছর। তিনি ব্যাংক এশিয়ার (এজেন্ট ব্যাংকিং) পীরগাছার উপজেলার পাওটানা হাট শাখায় ক্যাশিয়ার হিসেবে কর্মরত।
পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমীন প্রধান বলেন, তার করোনা পজেটিভ এসেছে। তিনি একটি ব্যাংকে কর্মরত রয়েছেন। 

পুরোনো সংবাদ

হাইলাইটস 1596816565881060783

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item