নীলফামারীতে আশার ৫০০ ব্যাগ ত্রাণ জেলা প্রশাসকের কাছে হস্তান্তর


নীলফামারী প্রতিনিধি ১১ মে নীলফামারীতে করোনা পরিস্থিতি মোকাবেলায় জেলা প্রশাসকের ত্রাণ ভাÐারে ৫০০ ব্যাগ খাদ্য উপকরণ প্রদান করেছে বেসরকারী সংস্থা আশা। আজ সোমবার সকাল ১০টার দিকে জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরীর হাতে এসব সামগ্রী হস্তান্তর করা হয়।
জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে ওই ত্রাণসামগ্রী হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আশার বিভাগীয় ব্যবস্থাপক মো. হাফিজুর রহমান আকন্দ, অতিরিক্ত বিভাগীয় ব্যবস্থাপক এসএম বেলাল হোসেন, জেলা ব্যবস্থাপক মো. রফিকুল ইসলাম, আঞ্চলিক ব্যবস্থাপক মো. আবু বক্কর সিদ্দিক, জেলা প্রকৌশলী মো. আব্দুল্লাহ আল মামুন, শাখা ব্যবস্থাপক মো. হাফিজুর রহমান ও মো. আমীর আলী প্রমুখ।
আশার বিভাগীয় ব্যবস্থাপক মো. হাফিজুর রহমান আকন্দ জানান, করোনা পরিস্থিতিতে খাদ্য সংকটে পড়া মানুষের মাঝে বিতরণের জন্য ওই ৫০০ ব্যাগ খাদ্য উপকরণ জেলা প্রশাসকের ত্রাণ ভাÐারে প্রদান করা হয়। প্রতিটি ব্যাগে রয়েছে ১০ কেজি করে চাল, দুই কেজি আলু, দুই কেজি ডাল, এক কেজি লবন ও এক লিটার করে ভোজ্য তেল। এছাড়া জেলার ছয় উপজেলার প্রতিটিতে ২০০ করে মোট এক হাজার ২০০ ব্যাগ প্রদান করা হয়েছে। এসব ব্যাগে খাদ্য সামগ্রীর পরিমান ২৭ দশমিক ২০ মেট্রিকটন খাদ্য পণ্য। #

পুরোনো সংবাদ

নীলফামারী 7670007380214848932

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item