৫৬ বিজিবির বিওপি এলাকায় অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান

আশরাফুল হক কাজল, এআই পলাশ- করোনা পরিস্থিতিতে খাদ্য সংকটে পড়া অসহায় কর্মহীন মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে নীলফামারী ৫৬ বিজিবি। আজ বুধবার (১৩ মে/২০২০) বিদ্যানন্দ ফাউন্ডেশনের রংপুর শাখার সহযোগীতায় নীলফামারী জেলার ডোমার উপজেলার চিলাহাটি কোম্পানী ও  এর আওতাধীন বিওপি সমূহে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সকাল থেকে দুপুর পর্যন্ত নীলফামারী ৫৬ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মামুনুল হকের তত্বাবধানে ৪১০ টি পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা বিতরন করা হয়। এই দুর্যোগ পরিস্থিতিতে বিপাকে পড়া সীমান্তবাসীদের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে ৬ কেজি চাউল, ১ কেজি ছোলা, ২ কেজি আটা, ৫০০ গ্রাম সয়াবিন তেল, ১ প্যাকেট লবণ, ১ প্যাকেট সুজি, ১ প্যাকেট বিস্কুট, ২ প্যাকেট নুডুলস বিতরণ করা হয়।
ত্রান বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিজিবির ঠাকুরগাঁও সেক্টর সদর দপ্তরের সেক্টর কমান্ডার কর্ণেল মুরাদ জামান। এছাড়া স্থানীয় জনপ্রতিনিধি, বিজিবির কোম্পানী ও বিওপি কমান্ডার, অনলাইন,প্রিন্টিং ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

খাদ্যসহায়তা প্রদানের বিষয়ে ৫৬ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল মোঃ মামুনুল হক বলেন, করোনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে আর্থিক সংকটে রয়েছে অনেক পরিবার। এ অবস্থায় ৫৬ বিজিবির পক্ষে এই সহায়তা প্রদান করা হচ্ছে।
বিদ্যানন্দ ফাউন্ডেশনের রংপুর শাখার সহযোগীতায় ৪১০ টি পরিবারের মাঝে আজ বুধবার নীলফামারীর ডোমার উপজেলার চিলাহাটির বিওপি এলাকায় খাদ্য সহায়তা করা হলো। এছাড়াও ৫৬ বিজিবির আওতাধীন পঞ্চগড় জেলার সদর, তেঁতুলিয়া ও বোদা উপজেলার বিওপি এলাকায় ৫৯০ টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আগামীতে আরো পরিবারকে সহায়তা বিতরন করা হবে।

উল্লেখ্য যে ২৭ এপ্রিল ও ৩০ এপ্রিল নীলফামারীর ডোমার উপজেলাধীন সীমান্ত এলাকায় ৪৫৮টি ও পঞ্চগড় জেলার সদর উপজেলা,তেঁতুলিয়া ও বোদা উপজেলার বিওপি এলাকার উপজেলার বিওপি এলাকায় ৫৪২টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এখন পর্যন্ত ২ জেলায় ২০০০টি পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। #


পুরোনো সংবাদ

পঞ্চগড় 4265778747557275645

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item