ঠাকুরগাঁওয়ে ঠেঙ্গামারা এনজিওর কিস্তি আদায়, ম্যানেজারসহ আটক ১৫

আব্দুল আউয়াল ঠাকুরগাঁও  প্রতিনিধি : করোনাভাইরাসের সংক্রমন প্রতিরোধে সরকারি নির্দেশ অমান্য করায় ঠাকুরগাঁও শহরে বেসরকারি এনজিও ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘের ম্যানেজারসহ ১৫ জনকে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার দুপুর ১টার দিকে শহরের শান্তিনগর এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানান ঠাকুরগাঁও সদর থানার ওসি তানভিরুল ইসলাম। 

আটককৃতদের মধ্যে রয়েছে ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ ঠাকুরগাঁও জোন অফিসের ম্যানেজার ওয়াকিল আহম্মেদ (৪০)সহ ১৪ জন মাঠকর্মী।

ওসি তানভিরুল ইসলাম বলেন, করোনাভাইরাসের সংক্রমন প্রতিরোধে দেশের সকল সরকারি-বেসরকারি অফিস, আদালত, স্কুল-কলেজ বন্ধ ঘোষণা করেছে সরকার। এছাড়াও দেশের স্বাভাবিক অর্থনৈতিক কর্মকান্ড স্বচল না হওয়া পর্যন্ত সকল এনজিও সমূহকে জোরপূর্বক কিস্তি আদায় থেকে বিরত থাকতে নির্দেশনা দেয়া হয়। সেই নির্দেশনা অমান্য করে ঠাকুরগাঁওয়ে ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ ঢালাও ভাবে কিস্তি আদায় কার্যক্রম অব্যাহত রেখেছে।  

গোপনে সংবাদে পেয়ে মঙ্গলবার দুপুরে শহরের শান্তিনগর এলাকায় অবস্থিত ঠেঙ্গামারা মহিলা সবুজ সংঘ জোন অফিসে অভিযান চালিয়ে ম্যানেজার ওয়াকিল আহম্মেদসহ ১৪ জন মাঠ কর্মীকে আটক করা হয় এবং তাদেরকে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করা হয়।  

ওসি তানভিরুল ইসলাম বলেন, আটককৃতরা ভ্রাম্যমান আদালতে তাদের দোষ স্বীকার করলে সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মামুন আটক ১৫ জনের প্রত্যেককে এক হাজার টাকা করে ১৫ হাজার টাকা জরিমানা করেন এবং ঠেঙ্গামারার ঠাকুরগাঁও জোন অফিস বন্ধ করে দেয়া হয়।

পুরোনো সংবাদ

নির্বাচিত 9097058463322572487

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item