ঠাকুরগাঁও জেলা পরিবেশক সমিতির উদ্যোগে ৩০০ জনের মধ্যে অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ।


আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে করোনাভাইরাসের কারণে ঘরে বসে থাকা দিনমজুর, অসহায় ও নিম্ন আয়ের মানুষদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করলেন,ঠাকুরগাঁও জেলা পরিবেশক সমিতি।  

বৃহস্পতিবার ঠাকুরগাঁও মহিলা কলেজ মাঠে  দুস্থ অসহায়দের মাঝে  ঠাকুরগাঁও জেলা পরিবেশক সমিতির সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো সহ সকলে উপস্থিত ছিলেন। 

সকলে মিলে ৩০০ পরিবারকে ৫ কেজি চাল, ডাল, তেল, আলু, সাবান, বিস্কুট সহ বিভিন্ন খাদ্যসামগ্রী দেওয়া হয়। 

খাদ্যসামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন জেলা পরিবেশক সমিতির সভাপতি এবং   স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃনজমুল হুদা শাহ্ এ্যাপোলো। ঠাকুরগাঁও জেলা পরিবেশক সমিতির সাধারণ  সম্পাদক মনোয়ার হোসেন কামাল,আরমান খান রানা,হামিদ,শামিম,আব্দুর রাজ্জাক প্রমুখ।  

ঠাকুরগাঁও জেলা পরিবেশক সমিতির     সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো এবং সাধারণ সম্পাদক মনোয়ার হোসেন ও আরমান খান রানা বলেন, ঠাকুরগাঁওয়ে করোনা আক্রান্তদের সংখ্যা বেড়েই চলছে, এতে মানুষজন আরও অনেক বেশি আতঙ্কিত হয়ে পড়েছে। করোনাভাইরাসের কারণে ঘর থেকে কেউ বের হচ্ছেন না। তাই আমরা দিনমজুর থেকে শুরু করে অসহায় মানুষদের জন্য খাদ্যসামগ্রী তাদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছি। 

তিনারা আরো বলেন, আপনার সামাজিক দূরত্ব নিশ্চিত করে চলুন, নিজের ঘরেই থাকুন। নিজে বাঁচুন, অন্যকে বাঁচানা। আমরা আবারো আপনাদের ঘরের দরজায় খাদ্যসামগ্রী পৌঁছে দিতে থাকব

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 7172250445059624688

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item