ঠাকুরগাঁওয়ে ফোন দিলেই মিলছে খাবার।মধ্য শ্রেণীর পরিবারের।


আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি -
‘সময়ের দাবি ত্রাণ যাবে বাড়ি বাড়ি’ এই স্লোগান কে বুকে ধারণ করে ঠাকুরগাঁও পৌর এলাকায় বাড়ি বাড়ি ত্রাণ পৌঁছে দিচ্ছেন জেলা প্রশাসনের নিয়োজিত কর্মকর্তা ও কর্মচারীরা। এজন্য কোন নেতা বা প্রশাসনের কারো কাছে ধর্ণা দিতে হচ্ছে না কাউকে, ফোন করলেই বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছে চাল, ডাল, তেল ও চিনিসহ অন্যান্য নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী।

জেলা প্রশাসন এরকম কর্মসূচি গ্রহণ করেছে। এজন্য জেলা প্রশাসনের ফেসবুক টাইমলাইনে দেয়া হয়েছে হটলাইন নাম্বার। সেই নাম্বারে ফোন করেই করেই খাবার পেয়ে যাচ্ছেন পৌর এলাকার অভাবী লোকজন।


জেলা প্রশাসক ড. কেএম কামরুজ্জামান সেলিম বলেন, অভাবী মানুষ খাদ্যের জন্য পৌর মেয়র, কাউন্সিলরসহ প্রশাসনের বিভিন্ন দপ্তরে ছুটে যাচ্ছে। কিন্তু শহরের অনেক সম্মানী লোক আছেন, যারা লোকলজ্জার ভয়ে কাউকে কিছু বলতে পারছেন না। নিরুপায় হয়ে অনাহারে-অর্ধাহারে থাকতে হচ্ছে। এ কথাটি বিবেচনায় নিয়ে ওইসব পৌরবাসীর খাদ্যকষ্টের কথা ভেবে এ কর্মসূচি গ্রহণ করা হয়েছে। এজন্য দুটি হটলাইন নাম্বার দেওয়া হয়েছে।

গত ৬ এপ্রিল থেকে ১৩ এপ্রিল পর্যন্ত ঠাকুরগাঁও পৌর এলাকায় ১ হাজার ৩০০ পরিবারের মাঝে ফোনের মাধ্যমে খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 8739066830637944865

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item