সৈয়দপুর পৌর আওয়ামী লীগের উদ্যোগে সাড়ে ৭ শ’ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
করোনা ভাইরাস পরিস্থিতিতে সৈয়দপুর পৌরসভা এলাকার কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থ মানুষে মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। আজ (বুধবার) সকালে নীলফামারীর সৈয়দপুর পৌর আওয়ামী লীগ উদ্যোগে সংগঠনের পৌর ওয়ার্ড কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের  কাছে ওই খাদ্য সামগ্রীর প্যাকেট হস্তান্তর করা হয়। শহরের শহীদ তুলশীরাম সড়কের দলীয় কার্যালয়ের সামনে  পৌর এলাকার অসহায় মানুষজনের মাঝে বিতরণের জন্য ওই খাদ্য সামগ্রীর প্যাকেট প্রদান করা হয়েছে।
সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন  উপস্থিত থেকে সামাজিক দুরত্ব বজায় রেখে রাতে কর্মহীন মানুষের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্যসামগ্রীর প্যাকেট বিতরণের নির্দেশনা দিয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন।
এ সময় সৈয়দপুর পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক মো. মোজাম্মেল হক, যুগ্ম -সাধারণ সম্পাদক  মো. জোবায়দুর রহমান শাহীন, আওয়ামী লীগ নেতা সরকার কবির উদ্দিন ইউনুছ, মো. আবুল কাশেম সরকার দুলু, মো. সানোয়ার আলী, মো. ইলিয়াস হোসেন, মো. মবিন সরকার, মজিবর রহমানসহ ছাত্রলীগ, যুবলীগ ও অন্যান্য সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বিতরণকৃত  এ সব খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল ৫ কেজি, আলু ২ কেজি  এবং সাবান।
 সৈয়দপুর উপজেলা   পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন এবং  পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক  মো. মোজাম্মেল হক জানান, পৌর আওয়ামী লীগের নেতৃবৃন্দদের নিজস্ব অর্থায়নে পৌর এলাকার সাড়ে ৭শ’ অসহায় পরিবারের পাশে দাঁড়াতে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে। তারা জানান, সামাজিক দূরত্ব বজায় রেখে স্বচ্ছতার সাথে অসহায়দের মাঝে বিতরণের জন্য সৈয়দপুর পৌর এলাকার ১৫টি ওয়ার্ডের সভাপতি ও সাধারণ সম্পাদককে নির্দেশনা দেয়া হয়েছে। তবে  আগামী দিনে পরিস্থিতি পর্যবেক্ষন করে  আরো খাদ্য সহায়তা দেয়া হবে বলে জানান তারা

পুরোনো সংবাদ

নীলফামারী 8497004800294095295

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item