১৩ কর্মকর্তা কর্মচারী করোনা উপসর্গে, সৈয়দপুর ইসলামী ব্যাংক লকডাউন

নীলফামারী প্রতিনিধি ২৮ এপ্রিল\ ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড নীলফামারীর সৈয়দপুর শাখার ১৩ জন কর্মকর্তা-কর্মচারীর শরীরে করোনা উপসর্গ দেখা দিয়েছে। মঙ্গলবার  ব্যাংকটির কার্যক্রম বন্ধ করে লকডাউন ঘোষণা করা হয়েছে। শাখা ব্যবস্থাপক এ সংক্রান্ত নোটিশ ব্যাংকের গেটে ঝুলিয়ে দিয়েছেন। এতে উল্লেখ করা হয়েছে যে, পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত ব্যাংক লডকাউন থাকবে। সন্দেহভাজনদের নমুনা সংগ্রহ করেছে স্বাস্থ্য বিভাগ।
জানা যায়, গত কয়েকদিন যাবত ইসলামী ব্যাংকের ওই শাখার কয়েকজন কর্মকর্তা-কর্মচারী জ্বরে আক্রান্ত হন। কোনভাবেই তাদের জ্বর কমছিল না। এমতাবস্থায় জ্বরের সাথে স্বর্দি, কাশি ও গলা ব্যাথার লক্ষণও দেখা দেয়। ফলে পরিস্থিতি সন্দেহজনক হওয়ায় ব্যাংকের শাখা ব্যবস্থাপক আনোয়ারুল হক বিষয়টি লিখিতভাবে সিভিল সার্জন, উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ব্যাংকের উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবগত করেন। এর প্রেক্ষিতে ব্যাংকের কেন্দ্রীয় কর্র্তৃপক্ষ আপাতত সার্বিক কার্যক্রম বন্ধ করে লকডাউন করার নির্দেশ দেয়।
এ ব্যাপারে ব্যাংকের শাখা ব্যবস্থাপক আনোয়ারুল হক সাংবাদিকদের বলেন, আমাদের শাখায় নীলফামারীর উত্তরা ইপিজেড এ কর্মরত চীনা ও ইতালিয়ানরা লেন দেন করেন। তারা এখানে এসে কোন নিয়মই মানতে চাননা। সৈয়দপুর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মোঃ আলিমুল বাশার জানান, ইসলামী ব্যাংকের একটি আবেদন পেয়ে ব্যাংকের ১৩জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 6907476986771980330

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item