সৈয়দপুরে ডিবি পুলিশ পরিচয়ে ছিনতাই করে ধরা

নীলফামারী প্রতিনিধি ৫ এপ্রিল\  ডিবি পুলিশ পরিচয়ে মোবাইল ছিনতাই করে ধরা পড়েছেন আবেদ আলী (২৮) নামের এক যুবক। আজ রবিবার(৫ এপ্রিল/২০২০) সকালে নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের চওড়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করে নীলফামারী সদর থানা পুলিশ। সে ওই গ্রামের খয়রাত হোসেনের ছেলে।
পুলিশ জানায়, গতকাল শনিবার(৪ এপ্রিল/২০২০) সন্ধ্যায় জেলা সদরের কুন্দপুকর ইউনিয়নের আঙ্গারপাড়া গ্রামে মোকছেদুল ইসলামসহ কয়েক যুবক মোবাইল ফোন সেটে ভিডিও গেম খেলছিল। এসময় আবেদ আলী নিজেকে সৈয়দপুর থানার ডিবি পুলিশের উপ-পরিদর্শক পরিচয়ে ওই যুবদেরকে পিস্তলের ভয় দেখিয়ে মোবাইল সেটটি নিয়ে যায়। এ বিষয়ে মোবাইল সেটের মালিক মোকছেদুল ইসলাম সদর থানায় অভিযোগ করলে অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রুহুল আমিনের নেতৃত্বে আবেদ আলীর সৈয়দপুরের বাড়িতে অভিযান চালিয়ে ওই মোবাইল সেট উদ্ধারসহ তাকে গ্রেফতার করেন।
নীলফামারী থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ-উন-নবী জানান, আবেদ আলীর কাছে বিভিন্ন সময়ে ছিনতাই কাজে ব্যবহৃত একটি খেলনা পিস্তল, একটি খেলনা ওয়ারলেস সেট ও একাধিক সিম কার্ড উদ্ধার করা হয়।
নীলফামারী সদর থানার ওসি মমিনুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে পুলিশের ভুয়া পরিচয়ে ছিনতাই করার সত্যতা স্বীকার করেছেন। এ ঘটনায় তার রিুদ্ধে মামলা দায়ের করে আজ রবিবার দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 2175116954052871130

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item