সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা নজির হোসেনের খাদ্য সামগ্রী পেল সাড়ে তিনশত পরিবার


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সামাজিক সংগঠন সচেতন এর প্রতিষ্ঠাতা এবং সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. নজির হোসেন উদ্যোগে নীলফামারীর সৈয়দপুরে করোনা ভাইরাস পরিস্থিতিতে অসহায় ও কর্মহীনদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।  শুক্রবার বিকেলে শহরের কুন্দল এলাকায় অবস্থিত বিনোদন রংধনু পার্কে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।   
সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে হাতে খাদ্য সামগ্রী তুলে দেন। 
 এ সময় খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্যোক্তা সচেতনের প্রতিষ্ঠাতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজির হোসেনসহ স্থানীয় আওয়ামী লীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
 বিতরণকৃত খাদ্য সামগ্রীার মধ্যে ছিল চাল, ডাল, আলু, তেল ও লবন। ওই দিন শহরের কুন্দলসহ বিভিন্ন এলাকার সাড়ে তিনশত পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। 
একই দিনে ছাত্রলীগের সাবেক ওই নেতার উদ্যোগে সৈয়দপুর থানা পুলিশ ও সাংবাদিকদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার বিতরণ করা হয়।  সৈয়দপুর থানা পুলিশ পুলিশ সদস্যদের জন্য সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল এবং সৈয়দপুর প্রেস ক্লাবের সদস্যদের জন্য সাংবাদিক এম আর আলম ঝন্টু এ সব সুরক্ষা সামগ্রী গ্রহন করেন। তাদের হাতে এ সব তুলে সচেতন সৈয়দপুরের প্রতিষ্ঠাতা ও উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো, নজির হোসেন। এ সময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সদস্য আবু বিন আজাদ রতন ও মিজানুর রহমান মিলন। 
প্রসঙ্গত, সচেতনের প্রতিষ্ঠাতা এবং সৈয়দপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মো. নজির হোসেন স্ব- উদ্যোগে করোনা ভাইরাস প্রাদূর্ভাব শুরু থেকেই সচেতনতামুলক লিফলেট, মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও খাদ্য সামগ্রী বিতরণ  অব্যাহত রেখেছেন। 
মো. নজির হোসেন বলেন, বর্তমান করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাননীয় প্রধানমন্ত্রী ও জননেত্রী শেখ হাসিনার নির্দেশে অসহায় মানুষজনের পাশে দাঁড়ানোর জন্য নিজের সাধ্যমতো চেষ্টা  অব্যাহত রেখেছেন। আর আগামী ১০ রমজানে  সাধ্য অনুযায়ী অসহায়দের মাঝে ইফতারি সামগ্রী এবং রোজার শেষের দিকে ঈদের উপকরণ বিতরণের পরিকল্পনা রয়েছে বলে জানান তিনি। 

পুরোনো সংবাদ

নীলফামারী 6105214528968688920

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item