সৈয়দপুরে উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আজম আলী সরকারের সংবাদ সম্মেলন

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতির বিরুদ্ধে ত্রাণের ¯িøপ টাকার বিনিময়ে বিক্রির কল্পকাহিনী তৈরি করে মানববন্ধন এবং সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে অপপ্রচার চালানোর প্রতিবাদে সংবাদ  সম্মেলন  হয়েছে। সোমবার বেলা ১টায় সৈয়দপুর উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. আজম আলী সরকার ওই সংবাদ সম্মেলন করেছেন। শহরের শহীদ তুলশীরাম সড়কে আওয়ামী লীগের কার্যালয়ে ওই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
 এতে লিখিত লিখিত বক্তব্য পড়ে শোনান, সৈয়দপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আজম আলী সরকার। লিখিত বক্তব্যে তিনি বলেন, আমি উপজেলার খাতামধুপুর ইউনিয়নের খালিশা বেলপুকুর গ্রামে বাসিন্দা। তাই সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জুয়েল চৌধুরী সরকারিভাবে বরাদ্দের ত্রাণে ১৫টি ¯িøপ বর্তমান করোনা ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন অসহায় মানুষকে দেয়ার জন্য আমাকে  প্রদান করেন। যা আমি যথারীতি আমার ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের অসহায় ও দুস্থ ১৫টি পরিবারকে দেয়। আর ¯িøপ  পাওয়া পরিবারগুলো গত ১৪ এপ্রিল সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ থেকে সরকারি ত্রাণের ১০ কেজি করে চাল উত্তোলন করেন। ত্রাণের ¯িøপ বিলিবন্টন নিয়েসে সময় আমার বিরুদ্ধে কোন রকম অনিয়মের অভিযোগ তোলা হয়নি। অথচ এ ঘটনার তিন দিন পর অর্থাৎ গত শুক্রবার আমার বিরুদ্ধে পরিবারগুলোর কাছ থেকে ১শ’ টাকা নিয়ে ¯িøপগুলো দেয়ার অভিযোগ আনা হয়। যদিও সুবিধাভোগীরা পরবর্তীতে  সৈয়দপুর উপজেলা ও পুলিশ প্রশাসনের কাছে আমাকে ত্রাণের ¯িøপের জন্য এক শ’ করে টাকা দেয়ার কথা সম্পূর্ণভাবে অস্বীকার করেন। মূলতঃ আমার জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে আমার প্রতিপক্ষরা এমন কল্পকাহিনী তৈরি করে সামাজিক যোগাযোগ মাধ্যমে আমাকে নিয়ে  নানা অপ্রপ্রচার চালাচ্ছে এবং তা অব্যাহত রেখেছেন।
সংবাদ সম্মেলনে আজম আলী সরকার অভিযোগ করে বলেন, আমার বাড়ি খাতামধুপুর ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডে এবং ইউপি চেয়ারম্যান কর্তৃক প্রদত্ত ত্রাণের চালের ¯িøপগুলো আমি ওই ওয়ার্ডের দুস্থ পরিবারকে দেই। অথচ প্রতিপক্ষটি গত শনিবার ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডে আমার বিরুদ্ধে ত্রাণের ¯িøপ বিক্রির মিথ্যে অভিযোগ তুলে মানববন্ধন করায়। সংবাদ সম্মেলনে অভিযোগ করা  হয় ওইদিন  প্রতিপক্ষরা  অন্য এলাকার  ও কিছু ভাড়াটিয়া লোকজনকে ত্রাণ দেয়ার প্রলোভন দেখিয়ে সেখানে জড়ো করে ওই মানববন্ধন করায়।
 স্বেচ্ছাসেবক লীগ নেতা আজম আলী সরকার বলেন,  আমার প্রতিপক্ষ বর্তমানে সমাজে আমার উজ্জ্বল ভাবমূর্তি ও  সুনাম ক্ষুন্ন করার মানসে এমন ন্যাক্কারজনক ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। সংবাদ সম্মেলন থেকে দেশের বর্তমান করোনা ভাইরাস পরিস্থিতিতে দলের একটি অংশের এমন বানোয়াট কল্পবাহিনী তৈরি করার বিষয়ে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানানো হয়েছে। 
সংবাদ সম্মেলনে  সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জিকো আহমেদ ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাদেকুজ্জামান মানিকসহ আওয়ামী লীগ ও এর অঙ্গ সহযোগী সংগঠনের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন।                           

পুরোনো সংবাদ

নীলফামারী 6387028886271302865

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item