সৈয়দপুরে হরিজন পল্লীতে খাদ্যসামগ্রী বিতরণ করলেন নারী সংসদ সদস্য রাবেয়া আলীম


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় হরিজন পল্লীর বাসিন্দাদের মাঝে সরকারি খাদ্য সামগ্রী বিতরণ করলেন জাতীয় সংসদের সংরক্ষিত আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম। শহরের রসুলপুর হরিজন পল্লীতে বসবাসকারী ৩৬ পরিবারের মাঝে  গত বুধবার বিকেলে ওই সব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
 এ সময় অন্যদের মধ্যে নীলফামারী জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী, সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) মো. নাসিম আহমেদ, উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর পৌর প্যানেল মেয়র-১ মো. জিয়াউল হক জিয়া, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. আবু হাসনাত সরকার, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান, সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক পৌরসভার মেয়র মো. আখতার হোসেন বাদল, সাধারন সম্পাদক  মহসিনুল হক মহসিন, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার এ. কে. এম রাশেদুজ্জামান রাশেদ ও হিটলার চৌধুরী ভলু প্রমুখ উপস্থিত ছিলেন ।
 বিতরণকৃত খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে ১০ কেজি চাল এবং ৫ কেজি আলু, মাস্ক ও সাবান।
ত্রাণ বিতরণকালে সংসদ সদস্য রাবেয়া আলীম সকলের উদ্দেশ্যে বলেন সারা বিশ্বের মত বাংলাদেশেও করোনাভাইরাসের প্রাদূর্ভাব দেখা দিয়েছে। তিনি  মানুষকে এ ভাইরাসে আতঙ্কিত না হয়ে ভাইরাস থেকে রক্ষায় সকলকে সচেতন হওয়ার আহবান জানান। সেই সঙ্গে সংসদ সদস্য রাবেয়া আলীম সকলকে সরকারি নির্দেশনা মেনে সামাজিক দূরত্ব বজায় রাখারও উদাত্ত আহবান জানান। তিনি সকলকে আশ্বত করে বলেন সরকার সকলের জন্য খাদ্য সহায়তার ব্যবস্থা করেছেন। এরই অংশ হিসেবে সারাদেশের মত সৈয়দপুর উপজেলায় কর্মহীন অসহায় ও গবীর মানুষের মাঝে খাদ্য সহায়তা দেয়া হচ্ছে।
পরে  জাতীয় সংসদের সংরক্ষিত নারী সংসদ সদস্য রাবেয়া আলীম সৈয়দপুর পৌর সবজি বাজারসহ অন্যান্য বাজার পরিদর্শন করেন।                   

পুরোনো সংবাদ

নীলফামারী 6049756529891464935

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item