সৈয়দপুরে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণের অভিযোগ ঃ ধর্ষক গ্রেপ্তার


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে বুদ্ধি প্রতিবন্ধী এক কিশোরীকে (১৬) ধর্ষণের অভিযোগে মো. জব্বুর আলী (৪৭) নামে এক ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছে। উপজেলার ১ নম্বর কামারপুকুর ইউনিয়নের নিয়ামতপুর শিংপাড়ার বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গত শুক্রবার (১৭ এপ্রিল) দুপুর আনুমানিক দেড়টার দিকে বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীর প্রতিবেশী ধর্ষকের বাড়িতেই ধর্ষণের ঘটনাটি ঘটেছে বলে জানা গেছে। 
থানায় দায়েরকৃত মামলায় আরজিতে বলা হয়, উল্লিখিত এলাকার মৃত. মহির উদ্দিনের ছেলে জব্বুর আলী। ঘটনার দিন গত শুক্রবার দুপুরে জব্বুর আলীর স্ত্রী বাড়িতে ছিলনা। আর স্ত্রীর অনুপস্থিতির সুযোগে সে (জব্বুর) তাঁর প্রতিবেশি বুদ্ধি প্রতিবন্ধী কিশোরীকে কৌশলে নিজ বাড়িতে ডেকে নিয়েএসে তাঁর ইচ্ছার বিরুদ্ধে জোরপ‚র্বক ধর্ষণ করে। এ জব্বুর আলীর প্রতিবেশিরা ধর্ষণের ঘটনাটি দেখতে পেরে তাকে ধরে ফেলে। এ সময় বুদ্ধি প্রতিবন্ধি কিশোরী তাকে ধর্ষণের বিষয়টি আকার ইঙ্গিতে প্রতিবেশিদের জানায়। এর পর ধর্ষিতার পরিবারের লোকজন প্রতিবেশিদের সহযোগিতায় ধর্ষককে আটক করে উত্তম মধ্যম দেয়। পরে সৈয়দপুর থানার উপ-পরিদর্শক লোকেশ চন্দ্র রায় ঘটনাস্থলে পৌঁছে ধর্ষক জব্বুর আলীকে উদ্ধার করে থানায় নিয়ে আসেন। এ ঘটনায় ধর্ষণের শিকার কিশোরীর বাবা দিনমজুর জিকরুল হক গত শুক্রবার রাতেই ধর্ষক জব্বুর আলীর বিরুদ্ধে সৈয়দপুর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। গতকাল শনিবার নীলফামারী আধুনিক সদর হাসপাতালে ধর্ষিতার ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয় এবং ধর্ষক জব্বুর আলীকে আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।
মামলার বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান বলেন, ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন‌্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালে আসামীকে কারাগারে এবং গ্রেপ্তার জব্বুর আলীকে আদালতের মাধ্যমে নীলফামারী কারাগারে পাঠানো হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8167258817278208387

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item