রংপুর মেডিকেলে করেনা রোগী সনাক্ত,দুই চিকিৎসকসহ ৪ স্বাস্থ্য কর্মী কোয়ারেনটিনে


মামুনুর রশীদ মেরাজূল: রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের মেডিসিন বিভাগের চার নম্বর ইউনিটে এক করোনা রোগী সনাক্ত হয়েছে। এর পরই ওই ওয়ার্ডের দুই চিকিৎসক ও ৪ স্বাস্থ্য কর্মীকে কোয়ারেটিনে থাকার নির্দেশ দিয়েছে হাসপাতল পরিচালক। আজ বৃহস্পতিবার তার নমুনা টেস্টে তবলিক জামায়াত ফেরত মোসলেম উদ্দিনের দেহে করোনা পজেটিভ পাওয়া গেছে। এর পরই আইসোলেশন হিসেবে থাকা ওই ওয়ার্ডটির দুই চিকিৎসক ও ৪ স্বাস্থ্য কর্মীকে কোয়ারেনটিনে পাঠানো হয়।
এটি নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ মোঃ মোকাদ্দেম। হাসপাতাল সূত্র জানায় মোসলেম উদ্দিনের বাড়ি রংপুরের বদরগঞ্জ উপজেলার আউলিয়াগঞ্জে। তিনি কয়েকদিন আগে ঢাকায় তবলিগ জামায়ত থেকে বাড়িতে ফিরে অসুস্থ্য হলে ৩দিন হলো রমেক হাসপাতালের আইসোলেশন চিকিৎসাধীন আছেন। বৃহস্পতিবার তার করোনা পজেটিভ জানা যায়। এই প্রথম রমেকে চিকিৎসাধীন কোন করোনা রোগী সনাক্ত হলো। এটি জানিয়েছেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষ ডাঃ একেএম নুরুন্নবী লাইজু।
এদিকে, এ ঘটনার পর হাসপাতাল জুড়ে আতঙ্ক ছড়িয়ে পড়ে। এদিন যে চিকিৎসক ও স্বাস্থ্য কর্মীরা যারা এতদিন ওই রোগীর চিকিৎসা সেবায় জড়িত ছিলেন তাদের সকলকেই কোয়ারেনটিনে থাকার নির্দেশ দেয়া হয়েছে।

পুরোনো সংবাদ

হাইলাইটস 7209369299997381309

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item