জলঢাকায় চেয়ারম্যান বাহাদুরের ব্যতিক্রম উদ্দ্যোগ।। জনমনে স্বস্তি

মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ করোনা ভাইরাস সংক্রমণ মোকাবেলায় জনসমাগম এড়াতে নীলফামারীর জলঢাকা উপজেলায় ব্যতিক্রম উদ্দ্যোগ গ্রহন করেছে উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর। আজ বুধবার উপজেলা প্রশাসন, সেনাবাহিনী ও থানা পুলিশের পাশাপাশি পৌরশহরে তিনি সমর্কদের সাথে নিয়ে জনসমাগম এড়াতে ও সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরা করতে মোড়ে মোড়ে অবস্থান করেন এবং মানুষকে বাড়ীতে অবস্থানের আহবান জানান। চেয়ারম্যানের এমন আহবানে প্রয়োজন ছাড়া ঘোড়াফেরা করা লোকজন দ্রুত পৌরশহর ত্যাগ করে। এসময় নিত্যপ্রয়োজনীয় দোকান ছাড়া ব্যবসায়ীগন সব প্রতিষ্ঠান বন্ধ করে বাড়ীতে চলে যান। চেয়ারম্যান বাহাদুরের এমন উদ্দ্যোগকে সাধুবাদ জানিয়ে ফেসবুকে বিভিন্নজন পোস্ট দিয়েছেন ও মন্তব্য করেছেন।
শিক্ষক ফিরোজ হোসেন ছবিসহ পোস্ট দিয়ে লিখেছেন, "সময়ের সঠিক সিদ্ধান্ত.....
 Md Abdul Wahed Bahadur জলঢাকা উপজেলা চেয়ারম্যান! করোনা প্রতিরোধ কার্যক্রমের অংশ হিসেবে আপনার আজকের পদক্ষেপ প্রশংসনীয়।।
প্রভাষক অবিনাশ রায় ধন্যবাদ জানিয়ে পোস্টে লিখেছেন,
আইনশৃঙ্খলা রক্ষাকারীবাহিনীর পাশাপাশি আপনার এমন অভিযান অব্যহত থাকুক। জয় বাংলা।
সংস্কৃতি কর্মী আবু মোতালেব পোস্ট করে লিখেছেন ধন্যবাদ জলঢাকা উপজেলার চেয়ারম্যান মহোদয় কে। এত সুন্দর ও কঠোর একটা ব্যবস্থা নেবার জন্য। সোজা আঙ্গুলে যখন ঘি উঠবেনা, আঙ্গুলটা বাকা করতেই হবে।।
চাল ব্যবসায়ী ফুরাদ হোসেন মন্তব্য করেছেন
বীর দর্পে এগিয়ে চলুন স্যার (Md Abdul Wahed Bahadur )। করোনা প্রতিরোধে আপনার এমন প্রশংসনীয় পদক্ষেপ প্রতিদিন দেখতে চাই।। এদিকে এমন উদ্দ্যোগ সম্পর্কে চেয়ারম্যান বাহাদুর বলেন যেহেতু করোনা ভাইরাস কমিউনিটি পর্যন্ত চলে এসেছে সেহেতু সকল মানুষের বাড়ীতে অবস্থানের বিকল্প নাই।

পুরোনো সংবাদ

নীলফামারী 9098047284039615837

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item