ছেলে নয়, ছেলের বাবা তোকে বিয়ে করবে- ধর্ষিকাকে ধর্ষকের মা এর হুমকি

নীলফামারী প্রতিনিধি ॥ ধর্ষনের বিচার চাইতে দেয়া হচ্ছেনা। এরপর মেয়েটি যখন অন্তঃসত্ত্বা হয়ে পড়লো। তখন ধর্ষক বিয়ে করার আশ্বাস দিল। না প্রভাবশালীরা এই বিয়েতেও বাধা হয়ে দাঁড়িয়েছে। ধর্ষকের পক্ষ নিয়ে প্রভাবশালীরা এক লাখ টাকা হাতিয়ে নিয়েছে। মেয়েটি ছেলের বাড়িতে বিয়ের দাবি নিয়ে গেলে ছেলের মা তাকে গালমন্দ দিয়ে বাড়ি থেকে বের করে দেয়। আর তাচ্ছিল্যের সুরে বলে ছেলে নয়, ছেলের বাবা তোকে বিয়ে করবে।
করোনা ভাইরাস প্রতিরোধে নীলফামারী লকডাউনের মধ্যেও এমন ঘটনাটি ঘটেছে নীলফামারীর জলঢাকা উপজেলার মীরগঞ্জ ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের কালকেউট গ্রামে।
বৃহস্পতিবার(২ এপ্রিল/২০২০) অভিযোগে জানা যায়, ওই গ্রামের দিন মজুর হতদরিদ্র ......ইসলামের নবম শ্রেনী পড়ুয়া মেয়েকে প্রতিবেশী হাবিবুর রহমান ওরফে সুদারু হাবিবের ছেলে কলেজ ছাত্র বিয়ের প্রলোভন দিয়ে ধর্ষন করে। এতে মেয়েটি দুই মাসের অন্তঃসত্বা হয়ে পড়ে। 
স্থানীয় লোকজন বলেন, ধর্ষকের পরিবারের পক্ষ নিয়ে প্রভাবশালরা এক লাখ টাকা হাতিয়ে নিয়ে মেয়েটির পরিবারকে মিমাংসা করার জন্য চাপ দিচ্ছে। অসহায় পরিবারটি থানায় অভিযোগ করতে চাইলে স্থানীয় মাতব্বররা বিভিন্ন ভাবে হুমকি দিচ্ছে। 
ধর্ষিতা মেয়েটি অভিযোগ করে জানায়, প্রতিবেশী কলেজ ছাত্র জয় তার সঙ্গে এক বছর থেকে প্রেমের স¤পর্ক গড়ে তোলে। সেই থেকে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে শারীরিক মেলামেশা করে। এতে সে দুই অন্তঃসত্বা হয়ে পড়ে। ঘটনাটি প্রেমিক জয় জানলে তাকে বাচ্চা নষ্ট করার জন্য চাপ দেয়া হয়। মেয়েটি জানায়, আমি কয়েকদিন আগে ছেলের বাড়িতে যাই। তার বাবা-মাকে সব কথা খুলে বলি। এ সময় জয়ের মা আমাকে গালমন্দ করে বলে “ছেলে নয়, ছেলের বাবা তোকে বিয়ে করবে। এক পর্যায় তাকে বাড়ি থেকে বের করে দেয় তাকে। এখন সমাধান নয় ছলচাতুরী করছে তারা। আমি টাকা চাইনা, আমার পেটের বাচ্চার বাবার পরিচয় চাই।
ভুক্তভোগী ছাত্রীর মা মর্জিনা খাতুন কান্নাস্বরে বলেন, আমরা গবীর বলে বিচার পাবোনা।
ইউপি চেয়ারম্যান হুকুম আলী জানান ঘটনাটি আমি শুনেছি। বিষয়টি সমাধানের চেস্টা করা হচ্ছে।  মীরগঞ্জ পুলিশ তদন্ত  কেন্দ্রের ওসি(তদন্ত) আব্দুর রহিম বলেন, এ ঘটনায় কেউ কোন লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 2128041234221557714

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item