নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি আপেলের ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা কার্যক্রম শুরু

নীলফামারী প্রতিনিধি ৫ এপ্রিল\ করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতি মোকাবিলায় নীলফামারী ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেলের ব্যক্তিগত উদ্যোগে সামাজিক দূরত্ব বজায় রেখে নি¤œ আয়ের মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম শুরু হয়েছে। আজ রবিবার(৫ এপ্রিল/২০২০) দুপুরে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ১০০ পরিবারের মাঝে ওই খাদ্য সহায়তা প্রদান করা হয়। এমসয় পায়ে হেটে নি¤œ আয়ের পবিারের বাড়ি বাড়ি গোয়ে খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
সামগ্রী মধ্যে রয়েছে সাড়ে ৩ কেজি করে চাল, ২ কেজি আলু, আধা কেজি ডাল, আধা লিটার সয়াবিন তেল, লবন আধা কেজি, শুটকি মাছ আধা পোয়া।
জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল জানান, তার ব্যক্তিগত তহবিল থেকে সামাজিক দূরত্ব বজায় রেখে আজ রবিবার পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের ১০০ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম শুরু করা হয়েছে। পৌরসভার প্রতিটি ওয়ার্ডে এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে। তিনি বলেন, এই মূহুর্তে সবচেয়ে দুশ্চিন্তায় আছেন যারা দিনে আয় করে দিনে খায়। তাদের জীবনযাত্রা স্বাভাবিক এবং সমাজের অন্যান্য মানুষদের আরও সচেতন করতেই কেন্দ্রীয় ছাত্রলীগের নেতৃবৃন্দদের নির্দেশনায় তাদেরকে নিত্যপ্রয়োজনীয় দ্রব্যসামগ্রী (চাল,ডাল,আলু,লবণ) বিতরণ কার্যক্রম শুরু হয়েছে। তিনি বলেন, যতদিন ক্রান্তিকালীন সময় থাকবে ছাত্রলীগও সাধারণ মানুষের পাশে থাকবে। একই ভাবে জেলা ছাত্রলীগের সকল ইউনিটের নেতাকর্মীদের নিজ নিজ এলাকার মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়েছি।
এসময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সভাপতি হোসেন রেজা শামীম, গোলাম মোস্তফা বুলেট, সাংগঠনিক সম্পাদক রোকুনজ্জামান রোকন, দপ্তর সম্পাদক সংগীত দীপঙ্কর দিপু, উপ-প্রচার সম্পাদক হাসিব আহমেদ আকাশ, উপ-মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক রাশিদ হাসান রুম্মন, উপ-নাট্য ও বিতর্ক সম্পাদক ইনজামাম-উল-হক নির্ণয়, উপ-আপ্যায়ন সম্পাদক আল-আমিন সেলিম, কার্যকরী সদস্য হাফিজুর রহমান জুয়েল, ছাত্রলীগ কর্মী মাসুদ রানা প্রমুখ।

এদিকে গতকাল শনিবার(৪ এপ্রিল/২০২০) রাতে জেলা সদরের টুপামারী ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের পক্ষ থেকে ওই ওয়ার্ডের নি¤œ আয়ের মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সহায়তা প্রদান করা হয়। এসময় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি আব্দুল হান্নান, মানব সম্পদ বিষয়ক সম্পাদক এজমুল হাচান, সজীব ওয়াজেদ জয় পরিষদের সদর উপজেলা সভাপতি আহসান হাবিব আলীফ, সহ-সভাপতি রকি ইসলাম উপস্থিত ছিলেন। খাদ্য সহায়তার মধ্যে ছিলো চাল, ডাল, তেল, পেঁয়াজ, আলু, সাবান, বেগুন ও লবন।
সজীব ওয়াজেদ জয় পরিষদের সদর উপজেলা সভাপতি আহসান হাবিব আলীফ জানান, স্থানীয় মুরব্বীদের সহযোগীতায় সংকটের এই সময়ে মানুষের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছি আমরা। যাতে একবেলা হলেও খেতে পারেন কর্মহীন এলাকার এসব মানুষ। #

পুরোনো সংবাদ

নীলফামারী 1346195779472636176

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item