নীলফামারীতে ভ্রাম্যমান আদালতে জরিমানা

নীলফামারী প্রতিনিধি ১৯ এপ্রিল\ করোনা ভাইরাস প্রতিরোধে লকডাউন অমান্য করে দোকান খোলা রাখা এবং বৈধ কাগজপত্র বিহীন মোটর সাইকেল চালানোর দায়ে নীলফামারীর ডিমলা ও জলঢাকা উপজেলায় জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত। আজ রবিবার(১৯ এপ্রিল/২০২০) দুপুরে ডিমলা উপজেলার ৮ দোকানীসহ ২০ জনের জরিমানা করেছে ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ভ্রাম্যমান আদালতের ম্যাজিস্ট্রেট জয়শ্রী রানী রায়।
এতে উপজেলা সদরের বাবুরহাট বাজারের কাপড় ব্যবসায়ী শাহিনুর ইসলামকে ১০ হাজার, মমিনুর রহমানকে ৫ হাজার, হার্ডওয়্যার ব্যবসায়ী আব্দুল কাদেরকে ৫০ হাজার, শঠিবাড়ী বাজারের কাপড় ব্যবসায়ী আরিফ হোসেনকে পাঁচশ, আব্দুল কাদেরকে এক হাজার, লুৎফর রহমানকে ২০ হাজার, আসমত আলীকে ৫০ হাজার, সোনামনিডাঙ্গা বাজারের কাপড় ব্যবসায়ী ফারুক হোসেনকে এক হাজার ও বৈধ কাগজপত্র বিহীন মোটর সাইকেল চালোনার দায়ে ১২ জনকে এক হাজার টাকা করে জরিমানা করা হয়েছে।
অন্যদিকে একই দিনে জলঢাকা পৌরসভায় এক কাপড় ব্যবসায়ীকে ৩ হাজার ও মীরগঞ্জ হাটে মুদি ব্যবসায়ীকে ২ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতে নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভ‚মি) গোলাম ফেরদৌস। #

পুরোনো সংবাদ

নীলফামারী 4714104199345586284

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item