নীলফামারী পৌরসভার খাদ্য সহায়তা প্রদান

নীলফামারী প্রতিনিধি \ নীলফামারী পৌরসভার মেয়র দেওয়ান কামাল আহমেদের পৌর এলাকায় দ্বিতীয় পর্যায়ে নি¤œ আয়ের এক হাজার পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আজ রবিবার(১২ এপ্রিল/২০২০) পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা বাড়ি বাড়ি গিয়ে তাদের খাদ্য প্যাকেট প্রদান করে। খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে ১০ কেজি চাল, ২কেজি আলু, আধা কেজি করে মসুর ডাল ও লবন এবং একটি করে সাবান।
পৌর মেয়র ও ম্যাব সভাপতি দেওয়ান কামাল আহমেদ জানান, ত্রাণ মন্ত্রনালয় থেকে নীলফামারী পৌরসভায় প্রথম পর্যায়ে ৩ মেট্রিকটন চাল বরাদ্দ দেয়া হয়। তালিকা করে পৌরসভার তিনশত পরিবারের মাঝে সেই চাল বিতরণ করা হয়। দ্বিতীয় পর্যায়ে আরো ১০ মেট্রিকটন চাল ও ৫০ হাজার টাকা বরাদ্দ দেয়া হয়। আজ রবিবার প্যাকেট করে পৌরসভার ৯টি ওয়ার্ডের নি¤œ আয়ের পরিবারগুলির বাড়ি বাড়ি গিয়ে তাদেরকে বিতরণ করা হয়। এই কার্যক্রমে পৌর পরিষদের কাউন্সিলার ও কর্মকর্তা কর্মচারীরা সহযোগীতা করছেন।
অপর দিকে সকাল ১১টার দিকে জেলা শহরের উম্মুক্ত মঞ্চে ১২০টি দলিত পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেছে উন্নয়ন সংস্থা ইএসডিও। জেলা সদর এবং ডোমার উপজেলার এসব পরিবারের মাঝে পাঁচ কেজি চাল, দুই কেজি আলু আধা লিটার ভোজ্য তেল আধা কেজি করে ডাল ও লবন বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন জেলা অ্যাডভোকেসি প্লাটফমের সভাপতি অ্যাডভোকেট রমেন্দ্র নাথ বাপ্পী ও সাধারণ সম্পাদক শীষ রহমান। #



পুরোনো সংবাদ

নীলফামারী 5100465686596868272

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item