ডোমারে ৫০টি পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরন করেন সাংবাদিক মানিক।


স্টাফ রিপোর্টার-
কোভিড-১৯ ভাইরাস সংক্রমনের কারণে সৃষ্ট মহামারী সময়কালীন অবস্থা মোকাবেলায়। পবিত্র মাহে রমজান উপলক্ষে ডোমারে ৫০টি পরিবারের মাঝে ইফতার ও খাদ্য সামগ্রী বিতরণ করেন, ডোমার রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক সাংবাদিক আনিছুর রহমান মানিক।
শুক্রবার (২৪এপ্রিল) বিকালে নিজ উদ্যোগে উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের দ্বারকামারী বাজার, বিএসসি পাড়া, ভৌরব পাড়া ও মাষ্টারপাড়া এলাকায় মানুষের বাড়ি বাড়ি গিয়ে চাউল, আলু, মুড়ি, ছোলাবুট ও সাবান বিতরণ করেন তিনি।
এ সময় জোড়াবাড়ী ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক এহ্তেশামুল হক, ওয়ার্ড আ’লীগের সভাপতি মতিয়ার রহমান, শিক্ষক মোজাম্মেল হক প্রামানিক, হিতেন্দ্রনাথ রায়, সমাজ সেবক মনোরঞ্জন রায়, হাবিবুর রহমান হাবুল প্রম‚খ উপস্থিত ছিলেন। সাংবাদিক আনিছুর রহমান মানিক জানান, দেশে করোনা ভাইরানের কারনে হাট-বাজারের দোকানপাট ও যানবাহন চলাচল বন্ধ হয়ে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। কাল থেকে পবিত্র মাহে রমজান শুরু তাই, এমন সময় দুঃস্থ ও অসহায় রোজাদার ব্যাক্তির জন্য আমার দেয়া এই সামান্য উপহার কিছুটা হলেও কাজে লাগবে। রোজা শেষে ঈদের আগে অসহায় মানুষের মাঝে সেমাই, চিনি ও মুড়ি বিতরণ করবে বলে প্রতিশ্রæতি ব্যক্ত করেন। 
#

পুরোনো সংবাদ

নীলফামারী 189257800035642018

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item