ডোমারের জোড়াবাড়ী ইউনিয়নের ৩৫টি বাড়ী লকডাউন ঘোষনা।


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
করোনা ভাইরাস সংক্রমণ রোধে নীলফামারীর ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ২ গ্রামের ৩৫টি বাড়ী লকডাউন ঘোষনা করেছে উপজেলা প্রশাসন।
মঙ্গলবার রাতে উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম, ডোমার থানা অফিসার ইনচার্জ মোস্তাফিজার রহমান জোড়াবাড়ী ইউনিয়নের বেতগাড়া ও হলহলিয়া গ্রামে উপস্থিত হয়ে ৩৫টি পরিবারকে ১৪ দিনের জন্য বাড়ীতে অবস্থান করার নির্দেশ প্রদান করেন 
উপজেলা নির্বাহী অফিসার শাহিনা শবনম জানান, গত ৯ এপ্রিল ৩৫ জন শ্রমিক ট্রাক যোগে ঢাকা থেকে ডোমারে আসে। তাদের মধ্যে রাকিব নামে এক যুবক তার নানী নুর বেওয়ার বাড়ী হলহলিয়া গ্রামের কলোনীপাড়ায় কয়েকদিন অবস্থান করে। নানীর বাড়ীতে থাকা অবস্থায় জ্বর, সর্দি, কাশিতে আক্রান্ত হলে নীলফামারী সদর আধুনিক হাসপাতালের চিকিৎসক করোনা সন্দেহে তাকে আইসোলেশনে নিয়ে নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে করোনা টেষ্ট বিভাগে পাঠায়। ১৪ এপ্রিল তার রির্পোটে করোনা পজেটিভ আসে। যেহেতু রাকিবের সংপর্শে ৩৪ জন একই গাড়ীতে এসেছে। ও নানীর বাড়ীসহ পাশ্ববর্তী এলাকায় চলাচলের কারনে ওই এলাকার দুটি গ্রামের ৩৫টি পরিবারকে ১৪ দিনের জন্য বাড়ীর বাইরে না যাওয়ার নির্দেশ প্রশাসন। রাকিবের বাড়ী জেলার সদরের টুপামারী ইউনিয়নের দোলুয়া দোগাছি ঠাকুরপাড়া গ্রামে। সে ওই ইউনিয়নের আলিব নুরের ছেলে। সে ঢাকায় ইটভাটায় শ্রমিক হিসেবে কাজ করত। এসময় পুলিশ পরিদর্শক (তদন্ত) বিশ্বদেব রায়, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডা. মোহাম্মদ ইব্রাহীম, ইউপি সদস্য আঃ হাই সরকার, স্বাস্থ্য সহকারী আনজারুল হক মিলন, জিকরুল হক সম্রাট উপস্থিত ছিলেন। 
#

পুরোনো সংবাদ

নীলফামারী 3204758296041479180

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item