সুন্দরগঞ্জে দুঃস্থদেরকে খাদ্য সামগ্রী বিতরণ

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:
গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলা আ’লীগের সিনিয়ির যুগ্ম-আহ্বায়ক বিশিষ্ট্য শিল্পপতি আফরুজা বারীর উদ্যোগে দুঃস্থ ও অসহায় জনগোষ্ঠির মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
শনিবার দুপুরে উপজেলা পরিষদ চত্বরে ১৫ ইউনিয়ন ও পৌরসভার জন্য খাদ্য সামগ্রী সংশ্লিষ্ট কর্মীদের নিকট প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার কাজী লুতফুল হাসান। এসময় ছিলেন, পৌর মেয়র আব্দুল্লাহ্ আল মামুন, থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহিল জামান, উপজেলা আ’লীগের যুগ্ম আহ্বায়ক রেজাউল আলম রেজা, আহসান আজিজ সরদার মিন্টু, পৌর আ’লীগের সভাপতি আহসানুল করিম চাঁদ, সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, আ’লীগ নেতা এটিএম মাসুদুল আলম চঞ্চল, উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল্লাহ্ আল মেহেদী রাসেল, যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক উদয় নারায়ন সরকার, যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক হোসনে আরা বিউটি, দহবন্দ ইউনিয়ন আ’লীগের সভাপতি আশেক আলী জিকু, সাধারণ সম্পাদক বিশ্বজিৎ কুমার সরকার, বেলকা ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক মজিবর রহমান মজিসহ ১৫ ইউনিয়ন ও পৌর আ’লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এরআগে বিভিন্ন সময়ে করোনা ভাইরাস প্রতিরোধে জনসাধরণের মাঝে সচেতনতা সৃষ্টি কল্পে লিফলেট, মাস্ক ও স্যানিটাইজার নেতাকর্মীদের মাধ্যমে বিতরণ করা হয়েছে।
উপজেলা আ’লীগের সিনিয়র যুগ্ম আহ্বায়ক বিশিষ্ট্য শিল্পপতি আফরুজা বারী এসব বিতরণ কার্যক্রমে উপস্থিত হতে না পারায় বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীদের মাধ্যমে খাদ্য সামগ্রীসহ অন্যান্য সামগ্রীসমূহ জনসাধারণের মাঝে বিতরণ করেছেন বলে জানা গেছে।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 4815852135933319306

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item