ডোমারে দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে জমিয়তে উলামায়ে ইসলামের ত্রাণ বিতরণ।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
দেশে করোনা ভাইরাসের প্রভাবে মানুষ দিশে হারা। দোকান পাট, কাজ কর্ম বন্ধ হয়ে মানুষ কর্মহীন হয়ে পড়েছে। এমন করুন সময়ে সহযোগিতার হাত বাড়িয়ে দুঃস্থ, অসহায় ও কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ।
শনিবার (১৯এপ্রিল) সন্ধ্যা থেকে শুরু করে রাত পর্যন্ত এলাকার কর্মহীন মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ডোমার উপজেলা শাখার কর্মীবৃন্দ।
বিতরণ কালে, সংগঠনের ডোমার উপজেলা শাখার সহ-সভাপতি মাওঃ ফজলুর রহমান, যুব জমিয়ত উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সংগঠক আলহাজ্ব মুফতি মাহমুদ বিন আলম, মোঃ তাজুল ইসলাম, মাওঃ আব্দুর রাকিব, মঞ্জুরুল ইসলাম স্বাধীন, গোলাম ফারুক, আমজাদ হোসেন আমু, আবু সাজেদ নোমানসহ সংগঠনের নেতা ও কর্মীগণ উপস্থিত ছিলেন। খাদ্য সামগ্রীর মধ্যে চাউল, ডাল, আলু, পিয়াজ, তেল, ছোলা বুট, চিনি, মুড়ি ইত্যাদি ছিল। ডোমার ডিমলার কৃতি সন্তান জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় যুগ্ন মহা সচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওঃ মঞ্জুরুল ইসলাম আফেন্দী জানান, আমি ঢাকায় থাকলেও আমার মন এলাকার মানুষের জন্য ব্যাকুল থাকে। তাই এই করোনা মহামারী পরিস্থিতিতে আমি এলাকায় আসতে না পারলেও এলাকার অসহায় মানুষের জন্য আমার সাধ্য মতো ত্রাণ সামগ্রী বিতরণের ব্যবস্থা করেছি। এর আগেও গত দুই ধাপে ডোমার ও ডিমলা এলাকায় প্রায় ৫শতাধীক পরিবারের মাঝে সহায়তা প্রদান করেছি। আজ আবারো পবিত্র মাহে রমজান উপলক্ষে প্রায় ৩শত পরিবারকে খাদ্য সহায়তা করছি। তিনি আরো বলেন, আমি যেনো সুখে দুঃখে এলাকার মানুষের বিপদে আপদে পাশে থাকতে পারি এর জন্য সকলের দোয়া কামনা করি।

পুরোনো সংবাদ

নীলফামারী 6892549809393185013

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item