চার হাজার কর্মহীন পরিবারের পাশে মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের কেন্দ্রীয় নেতা সুমি

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার ঃ মহামারী করোনা ভাইরাসের প্রভাবে নীলফামারীর ডোমার  উপজেলায় কর্মহীন হয়ে পড়া খেঁটে খাওয়া প্রায় চার হাজার অসহায় পরিবারের মাঝে  নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করছেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ড কেন্দ্রীয় কমিটির সাধারণ স¤পাদক (কল্যাণ ও পুর্নবাসন) ও বাংলাদেশ যুব মহিলা লীগের কেন্দ্রীয় সহ-শিক্ষা, প্রশিক্ষণ ও পাঠাগার স¤পাদক সরকার ফারহানা আখতার সুমী।
গত শুক্রবার ও আজ শনিবার সামাজিক দুরত্ব বজায় রেখে নীলফামারী-১ আসনের ( ডোমার -ডিমলা)পথে -প্রান্তরে বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সহায়তা করছেন এই নেতা ।
সুমী জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে অসহায় মানুষের পাশে তিনি ব্যক্তিগত উদ্যোগে তার পরিবারএবং এলাকার আওয়ামী লীগের নেতাদের সঙ্গে নিয়ে এই খাদ্য সহায়তা বিতরণ শুরু   করেছেন। গত কাল (শুক্রবার) ডিমলা উপজেলায় বিভিন্ন স্থানে বিতরণ শুরু করে অসহায় পরিবারের পাশে দাড়াই।আজ শনিবার ডোমার উপজেলার জোড়াবাড়ী ইউনিয়নের ৩৪টি লকডাউন পরিবার,কেতকীবাড়ী,গোমনাতী,পাংগায় বিতরন করলাম ।এখন (বিকাল সাড়ে ৪ টায়)ডোমার সদর দিয়ে ডিমলার খালিশা চাপানী সহ বিভিন্ন স্থানে চার হাজার পরিবারকে পর্যায়ক্রমে  সহায়তা করব ।তাঁর ওই সহায়তার মধ্যে রয়েছে চাল, ডাল, আলু ও সাবান।
সুমী নীলফামারীর ডোমার উপজেলার ভোগডাবুড়ি ইউনিয়নের চিলাহাটির সন্তান। তাঁর বাবা গোলাম রব্বানী একজন মুক্তিযোদ্ধা। ১৯৭১ সালে ৬ নম্বর সেক্টরের কো¤পানি কমান্ডার হিসেবে যুদ্ধ করেছিলেন তিনি। 

পুরোনো সংবাদ

নীলফামারী 4038678766747427545

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item