ফুলবাড়ীতে ৯৫ বোতল ফেন্সিডিলসহ অটো রিক্সা উদ্ধার। গ্রাম পুলিশের বিরুদ্ধে,আসামী ছেড়ে দেয়ার অভিযোগ

মেহেদী হাসান উজ্জ্বল,ফুুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে ৯৫ বোতল ফেন্সিডিলসহ একটি অটো রিক্সা আটক করেছে,উপজেলার বেতদিঘী ইউনিয়নের গ্রাম পুলিশ। এসময় আটো রিক্সা চালক মজনু মিয়াকে ছেড়ে দেয়ার অভিযোগ তুলেছেন স্থানীরা।
থানা পুলিশ সুত্রে জানা গেছে, সোমবার দুপুর ১২ টার দিকে উপজেলার বেতদিঘী ইউনিয়নের চিন্তামন বুড়াদিঘি নামক স্থানের সড়কে ফুলবাড়ী গামী একটি অটো রিক্সা আটক করে এই ফেন্সিডিল জব্দ করা হয়। পরে খবর পেয়ে ফুলবাড়ী থানার এসআই বনমালী বর্মন বেতদিঘি ইউনিয়ন পরিষদ থেকে ফেন্সিডিল ও অটো রিক্সা জব্দ করে থানায় নিয়ে আসে।
ফুলবাড়ী থানার অফিসার্স ইনচার্জ ওসি ফকরুল ইসলাম বলেন, কয়েকজন গ্রাম পুলিশ একটি অটোরিক্সা আটক করে ৯৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করার খবর পেয়ে, ফুলবাড়ী থানার এসআই বনমালী ঘটনা স্থল থেকে জব্দকৃত ফেন্সিডিল ও অটো রিক্সা জব্দ করে থানায় আনে।
এদিকে স্থানীয় বাসীন্দারা অভিযোগ করে বলেন, গ্রাম পুলিশ আক্তার হোসেন দফাদার ও তার সাথে থাকা অনান্য গ্রাম পুলিশসহ যোগসাজস করে ফেন্সিডিল বহনকারী অটো রিক্সা চালক মজনু মিয়াকে ইউনিয়ন কার্যালয় চত্বর থেকে ছেড়ে দিয়েছে। এই বিষয়ে গ্রাম পুলিশ আক্তার হোসেনের সাথে কথা বললে তিনি বলেন, জব্দকৃত ফেন্সিডিলের মালিক অটো রিক্সা চালক নয়,তবে সে অটোরিক্সা রেখে পাশের দোকানে পান খাওয়ার কথা বলে পালিয়ে যায়। তাকে আটক করার চেষ্টা চলছে।
এই বিষয়ে বেতদিঘী ইউনিয়ন চেয়ারম্যান শাহ আব্দুল কুদ্দুষ এর সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, ঘটনার বিষয়ে গ্রাম পুলিশ তাকে অবগত করলে সাথে সাথে তিনি পুলিশকে জানিয়েছেন,তবে আসামী ছেড়ে দেয়ার ব্যাপারে, ঘটনা তদন্ত করে দফাদারের বিরুদ্ধে ব্যাবস্থা নেয়া হবে । একই ভাবে তদন্ত করে ব্যাবস্থা নেয়ার কথা জনান থানার অফিসার্স ইনচার্জ ওসি ফকরুল ইসলাম।
কয়েকজন ইউপিস সদস্য বলেন, ইতোপূর্বেও আসামী ছেড়ে দেওয়ার অভিযোগ রয়েছে এই আক্তার দফারের বিরুদ্ধে এই জন্য তার বিরুদ্ধে আইনানুগ ব্যাবস্থা নেয়ার দাবী জানান।

পুরোনো সংবাদ

নির্বাচিত 3620430258738166044

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item