লক ডাউন খুব একটা মানছেনা মফস্বলের মানুষ।বাজার ও ব্যাংক গুলোতে উপচে পড়া ভিড়।

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি: 
কোরোনা থেকে সতর্ক থাকতে চলছে সারাদেশে লক ডাউন, তবে খুব একটা মানছে না মফস্বলের মানুষ। এ কারনে পরিস্থিতি মোকাবেলায় আইন প্রয়োগকারী সংস্থার লোকেরা হিশিম খাচ্ছে। লক ডাউন ভেঙ্গে রাস্তায় নামছে মানুষ, ব্যাংক ও বাজারম গুলোতে উপচে পড়া ভিড় জমাচ্ছে।
গতকাল বৃহস্পতিবার দিনাজপুরের ফুলবাড়ীতে সোনালী ব্যাংক লিঃ ফুলবাড়ী বাজার শাখায় গিয়ে দেখা যায়, অবসর ভাতা ও বেতন তুলতে ২ থেকে ৩শ মানুষ ভিড় জমায়, ব্যাংকের নিরাপত্তা কর্মি ও পুলিশ একত্রিত হয়েও সেই ভিড় সামাল দিতে পারছিলনা ব্যাংক কতৃপক্ষ। এরপর অবশেষে আর্মি সদস্যরা এসে ব্যাংকের সেই ভিড় ভেঙ্গে দেয়। একই অবস্থা কাঁচা বাজারসহ মাছ বাজারে, সেখানেও গিয়ে দেখা যায় লোকডাউন ভেঙ্গে প্রতিটি সবজির দোকানে উপচে পড়া ভিড় জমেছে। মানছে না সামাজিক দুরত্ব। এতে পুলিশসহ আইনসৃংখলা বাহীনীর সদস্যদের হিমশিম খেতে হচ্ছে। গ্রামের বাজার গুলোতেও একই অবস্থা দেখা গেছে।
এদিকে আইন শৃংখলা বাহীনী শহরের প্রধান প্রধান সড়কের পাশে থাকা চা-পানের দোকান গুলো বন্ধ করলেও,বাজারের ভিতরে থাকা বড় বড় মহাজনের দোকান গুলো গোপনে চালু রয়েছে।
ফুলবাড়ী থানার ওসি ফকরুল ইসলাম বলেন, করোনা ভাইরাস মোকাবিলায়, সামাজিক দুরুত্ব বজায় রাখতে, সবাইকে সচেতন করা হচ্ছে,যেখানে লোকসমাগত বেশি হবে সেখানেই গিয়ে পুলিশ ব্যবস্থা নিবে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 6987409301850320230

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item