রেলওয়ে জাতীয় শ্রমিক পার্টির সৈয়দপুর কারাখানা শাখার সভাপতি আব্দুর রশিদের ইন্তেকাল

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
রেলওয়ে জাতীয় শ্রমিক পাটি সৈয়দপুর কারখানা শাখার সভাপতি আব্দুর রশিদ আর নেই।  তিনি গতকাল (শনিবার) ভোর পাঁচটায় হৃদরোগে আক্রান্ত হয়ে  সৈয়দপুর শহরের গোলাহাট পুলিশ ফাঁড়ি সংলগ্ন নিজ বাসভবনে ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি .  . . রাজিউন)।
পারিবারিক সূত্রে জানা গেছে, তিনি শনিবার ফজরের নামাজের জন্য ওজু করার সময় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭২ বছর। তিনি স্ত্রী, চার ছেলে, দুই মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব ও বহু গুণপ্রাহী রেখে গেছেন। গতকাল শনিবার বেলা ১১টায় প্রথম জানাজার তাঁর নামাজ গ্রামের বাড়ি সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের সোনাখুলী মুন্সিপাড়ায় অনুষ্ঠিত হয়। পরে বাদ জোহর  তাঁর দ্বিতীয় জানাজা নামাজ সৈয়দপুর শহরের গোলাহাট রেলওয়ে কলোনী জামে মসজিদ প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়। উক্ত পৃথক পৃথকভাবে অনুষ্ঠিত জানাজার নামাজে সর্বস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। পরে মরহুমকে সৈয়দপুর শহরের গোলাহাট কবরস্থানে দাফন করা হয়েছে।
তাঁর মৃত্যুতে নীলফামারী -৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব মো. আদেলুর রহমান আদেল, জাতীয় পার্টি সৈয়দপুর উপজেলা শাখার আহবায়ক শিল্পপতি আলহাজ্ব মো. সিদ্দিকুল আলম সিদ্দিক, যুগ্ম আহবায়ক ডা. মো. সুরত আলী বাবু, সদস্য সচিব জিএম কবির মিঠু, পৌর শাখার আহ্বায়ক আলহাজ্ব মো. জয়নাল আবেদীন, সদস্য সচিব মো. আলতাফ হোসেন, জাতীয় শ্রমিক পার্টির পৌর শাখার আহবায়ক মো. মনছুর আলী প্রমূখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 4968939272164439699

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item