নীলফামারীতে সড়ক জীবানু নাশক করছে ফায়ার সার্ভিস

নীলফামারী প্রতিনিধি ৮ এপ্রিল\ সড়ক জীবানু নাশক করণে প্রতিদিন পানি ছিটাচ্ছে ফায়ার সার্ভিস। জেলা সদর ছাড়াও ছয় উপজেলা গুলোতে অনুরূপ কর্মসুচী পরিচালনা করছে নীলফামারী ফায়ার সর্ভিস। আজ বুধবার(৮ এপ্রিল/২০২০) জেলা শহরের প্রধান সড়ক, হাসপাতাল, সরকারী কলেজ সড়ক ছাড়াও বিভিন্ন সড়কে পানি ছিটিয়ে জীবানু নাশক করে তারা। এতে নেতৃত্ব দেন নীলফামারী ফায়ার সার্ভিসের উপ সহকারি পরিচালক এনামুল হক, স্টেশন অফিসার রিফাত হোসেন, সিনিয়র স্টেশন ইনচার্জ সহিদুল ইসলাম স্টেশনের টীম লিডার আব্দুল খালেক প্রমুখ।
সুত্র মতে, প্রতিদিন দুটি গাড়িতে ছয় হাজার করে ১২হাজার লিটার বিøচিং পাউডার মিশ্রিত পানি ছিটানো হচ্ছে। এরফলে সড়কে থাকা জীবানু ধ্বংস হচ্ছে।
ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স নীলফামারীর উপসহকারী পরিচালকের কার্যালয় সুত্র জানায়, ১০/১২ দিন থেকে জেলা সদর ছাড়াও জেলার ডোমার ডিমলা,জলঢাকা,কিশোরীগঞ্জ ও সৈয়দপুর উপজেলার সড়কগুলোতে এই কর্মসুচী পালন করা হচ্ছে। করোনা প্রভাবের কারণে পরিচ্ছন্নতা কর্মসুচী প্রতিদিন চলবে।
দফতরটি উপ-সহকারী পরিচালক এনামুল হক জানান, প্রতিদিনই কোন না কোন সড়কে পানি দেয়া হবে। যতদিন প্রয়োজন ফায়ার সার্ভিস ততদিন এই কাজ পরিচালনা করবে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 3079996482141601464

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item