পার্বতীপুরে আনসার ভিডিপি ও গ্রাম পুলিশদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরন


এম এ আলম বাবলু,পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ 
পার্বতীপুরে ২৯০ জন আনসার ভিডিপি ও গ্রাম পুলিশদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিতরন করা হয়েছে৷ বৃহস্পতিবার উপজেলা সমাজসেবা কার্যালয় এর মাধ্যমে পরিচালিত রোগী কল্যাণ সমিতির মাধ্যমে করোনা পরিস্থিতিতে দায়িত্ব পালনকারী ২০০ আনসার ভিডিপি সদস্য ও ৯০ গ্রাম পুলিশদের মাঝে হ্যান্ড স্যানিটাইজার এবং মাস্ক বিতরণ করা হয়। 
উপস্থিত ছিলেন আলহাজ্ব হাফিজুল ইসলাম প্রামানিক, চেয়ারম্যান, উপজেলা পরিষদ,  শাহনাজ মিথুন মুন্নী, ইউএনও, রুকশানা বারী রুকু, মহিলা ভাইস চেয়ারম্যান,মমিন উদ্দীন,আনসার ভিডিপি অফিসার,তাপস রায়, সমাজসেবা অফিসার,আনসার ভিডিপি এবং গ্রাম পুলিশ সদস্যগণ৷ সমাজসেবা অধিদফতর এর বিভিন্ন ভাতা বিতরণ কার্যক্রমে ঝুকি নিয়ে ভাতাভোগীদের মাঝে সামাজিক দূরত্ব বজায় রেখে অধিকন্তু বিভিন্ন ত্রাণ এবং অন্যান্য সামাজিক নিরাপত্তা কর্মসূচিতে সামাজিক নিরাপত্তা বজায় রাখার ক্ষেত্রে অনেক ভূমিকা পালন করায় তাদের স্বাস্থ্য সুরক্ষার নিমিত্ত হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক প্রদান করা হয়। 
পরে স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তার কাছে দুই শতাধিক স্যানিটাইজার, ২০০ সাবান এবং মাস্ক হস্তান্তর করা হয়স্বাস্থ্য কমপ্লেক্সে আগত রোগীদের প্রদানের জন্য। 
উল্লেখ্য যে পার্বতীপুর উপজেলা সমাজসেবা অফিসার তাপস রায় দেশের এই ক্রান্তি লগ্নে অক্লান্ত পরিশ্রম করে দক্ষতা ও বিচক্ষনতার সাথে বিভিন্ন ভাতাদি ও ত্রান সামগ্রী বিতরন করে আসছেন৷

পুরোনো সংবাদ

দিনাজপুর 898902693781494695

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item