ঠাকুরগাঁওয়ে অসহায়দের বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা এ্যাপোলা


আব্দুল আউয়াল ঠাকুরগাঁও প্রতিনিধি : ঠাকুরগাঁওয়ে করোনাভাইরাসের কারণে ঘরে বসে থাকা দিনমজুর, অসহায় ও নিম্ন আয়ের মানুষদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিচ্ছেন স্বেচ্ছাসেবক লীগ নেতা নজমুল হুদা শাহ এ্যাপোলা। 

শনিবার সদর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের ১শ অসহায় পরিবারের বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো। 

সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগ ও মোহাম্মদপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের যৌথ উদ্যোগে  ওই ইউনিয়নের ১শ পরিবারকে ৫ কেজি চাল, ডাল, তেল, আলু, সাবান সহ বিভিন্ন খাদ্যসামগ্রী দেওয়া হয়। 

খাদ্যসামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংস্কৃতিক  সম্পাদক স্বপন কুমার ঘোষ,  সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মুজাহিদুল ইসলাম শুভ, সাধারণ সম্পাদক আব্দুল ওয়াফু তপু, সহ সভাপতি খায়রুল আলম, সোয়াদ কুরাইশি, মোহাম্মদপুর  ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারন সম্পাদক নূর আলম, দপ্তর সম্পাদক মাজেদুল সহ ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ এর সকল নেতৃবৃন্দ ও সদস্যগনকে।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নজমুল হুদা শাহ এ্যাপোলো বলেন, ঠাকুরগাঁওয়ে করোনা আক্রান্তদের সংখ্যা বেড়েই চলছে, এতে মানুষজন আরও অনেক বেশি আতঙ্কিত হয়ে পড়েছে। করোনাভাইরাসের কারণে ঘর থেকে কেউ বের হচ্ছেন না। তাই আমরা দিনমজুর থেকে শুরু করে অসহায় মানুষদের জন্য খাদ্যসামগ্রী তাদের বাড়ি বাড়ি গিয়ে পৌঁছে দিচ্ছি। 

তিনি বলেন, আপনার সামাজিক দূরত্ব নিশ্চিত করে চলুন, নিজের ঘরেই থাকুন। নিজে বাঁচুন, অন্যকে বাঁচানা। আমরা আসব আপনাদের ঘরের দরজায় খাদ্যসামগ্রী পৌঁছে দিতে।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 3227682156500819315

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item