কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখার উদ্যোগে চর্মকার সম্প্রদায়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতিতে কর্মহীন অসহায় চর্মকার সম্প্রদায়ের (মুচি) মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছে কালের কন্ঠ শুভ সংঘ নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখা। শুক্রবার (১৭ এপ্রিল) বেলা সাড়ে ১১টায় সৈয়দপুর শহরের হাতিখানা এলাকার বসবাসকারী ২০টি চর্মকার পরিবারের মাঝে ওই খাদ্য-সামগ্রী বিতরণ করা হয়। 
কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলার শাখার সভাপতি মো. নাছিম রেজা শাহ্ উপস্থিত থেকে চর্মকার পরিবারের সদস্যদের হাতে ওই খাদ্য-সামগ্রীর প্যাকেট তুলে দেন। 
এ সময় কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখার উপদেষ্টা ও কালের কণ্ঠের সৈয়দপুর উপজেলা প্রতিনিধি তোফাজ্জল হোসেন লুতু, কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখার সাধারণ মো. শফিকুল আলম,যুগ্ম-সাধারণ সম্পাদক মুন্না দাস, ক্রীড়া সম্পাদক মো. সোহেল রানা ও কার্যকরী সদস্য মো. আমির হোসেন প্রম‚খ উপস্থিত ছিলেন। 
এছাড়াও সামগ্রী বিতরণে চর্মকার সম্প্রদায়ের সদস্য স্বেচ্ছাসেবী লিটন দাস, রাজু দাস, কৃষ্ণা দাস প্রম‚খ সহযোগিতা করেন। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, আলু,লবন,আটা ও সাবান।
কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখার সহ-সভাপতি ও রিসার্চ ইনিশিয়েটিভ বাংলাদেশ (রিবই) এর আঞ্চলিক সমন্বয়কারী মো. মতিউর রহমান ও তাঁর বন্ধুবান্ধবদের অর্থায়নে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।   

পুরোনো সংবাদ

নীলফামারী 3237626092297928680

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item