ফুুলবাড়ীতে আওয়ামীলীগের ত্রান বিতরণ কমিটি গঠন

মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাংগঠনিক নির্দেশনায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের ত্রান বিতরণ কমিটি গঠন করা হয়েছে।
ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগ ও তার সহযোগী সংগঠনের নেতা-কর্মীদের সমন্বয়ে গত ২২এপ্রিল বুধবার সন্ধায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত জরুরী সভায় উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ সিরাজুল ইসলামকে আব্বায়ক করে ও উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর আওয়ামীলীগের সভাপতি মঞ্জু রায় চৌধুরীকে সদস্য সচিব করে ৪২ সদস্য বিশিষ্ট এ ত্রান বিতরণ কমিটি ঘোষনা করা হয়।
সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন, জেলা পরিষদ সদস্য কামরুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল, ইউপি চেয়ারম্যান শাহ আব্দুল কুদ্দুস,ইউপি চেয়ারম্যান মানিক রতনসহ আওয়ামলীগের বিভিন্ন সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
সভায় নেতৃবৃন্দরা বলেন, প্রানঘাতি করোনার কারনে পৌর এলাকাসহ উপজেলার ৭টি ইউনিয়নের কর্মহিন ও স্বল্প আয়ের মানুষ অচল হয়ে পড়েছে,ওই পরিবার গুলোর মাঝে সুষ্ঠভাবে ত্রান বিতরণের লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাংগঠনিক নির্দেশনায় এই কমিটি গঠন করা হয়েছে। সাংগঠানক নির্দেশনা অনুযায়ী প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও দিনাজপুর জেলা আওয়ামলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র দিকনির্দেশনায় বর্তমানে ত্রান বিতরণ কার্যক্রম চলমান রয়েছে,পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত এই ত্রান বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে বলেও তারা জানান।

পুরোনো সংবাদ

দিনাজপুর 337853428444326784

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item