ডোমারে গম সংগ্রহ উদ্বোধন


আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার  ঃ 
নীলফামারীর ডোমারে প্রান্তিক কৃষকের কাছ থেকে অভ্যন্তরীন গম সংগ্রহ অভিযান ২০২০ এর শুভ উদ্বোধন করেন ডোমার উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ।
রবিবার(১৯ এপ্রিল) দুপুরে ডোমার খাদ্য গুদামে উপজেলা খাদ্য বিভাগের উদ্যোগে এ অভ্যন্তরীন গম সংগ্রহ অভিযান ২০২০ শুরু হয় ।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শাহিনা শবনম,ডোমার পৌর মেয়র মনছুরুল ইসলাম দানু, উপ সহকারী কমিশনার(ভুমি) মনোয়ার হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদ হাসান, ডোমার পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক ময়নুল হক, উপজেলা খাদ্য পরিদর্শক আব্দুল্লাহ আরেফিন,ডোমার খাদ্যগুদাম(ভারপ্রাপ্ত)কর্মকর্তা জিয়াউর রহমান,চিলাহাটি খাদ্যগুদাম (ভারপ্রাপ্ত)কর্মকর্তা নিত্যানন্দ রায় প্রমুখ ।
উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মাহমুদ হাসান জানান,অভ্যন্তরীন গম সংগ্রহ অভিযান ২০২০ এর ডোমার উপজেলায় মোট বরাদ্দ ২১১ মেঃটন। সরাসরি কৃষকদের নিকট থেকে প্রতি কেজি গম ২৮ টাকা দরে ক্রয় করা হবে ।একজন কৃষক সবোর্চ্চ এক মেট্রিক টন পযর্ন্ত গম দিতে পারবেন ।উপজেলা কৃষি বিভাগ র্কষকদের তালিকা সরবরাহ করবেন ।এর মধ্যে হরিনচড়া ইউনিয়নের প্রান্তিক কৃষক সিদ্দিক এক মেঃটন গম ও বোড়াগাড়ী ইউনিয়নের রেজাউল করিমের কাছ থেকে এক মেঃটন গম ক্রয়ের মাধ্যমে সংগ্রহ অভিযান উদ্বোধন করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 249944018345270493

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item