নীলফামারীতে চোরাই মালামাল সহ আন্তঃজেলা চোর গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি ৭ এপ্রিল\ চোরাই মালামাল সহ আন্তঃজেলা চোর চক্রের সদস্যের মীর আলমকে(৩০) গ্রেফতার করেছে পুলিশ। গতকাল সোমবার(৬ এপ্রিল/২০২০) রাতে সদরের সদরের সংগলশী ইউনিয়নের বোছাপাড়া গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। সে ওই গ্রামের মৃত শামসুলের ছেলে।
পুলিশ জানায়, সদরের সংগলশী ইউনিয়নের উত্তরা ইপিজেড হাজীপাড়া ময়দানের পার এলাকায় মিজানুর রহমানের ক্রোকারিজের দোকানে রক্ষিত মালামাল সোমবার সন্ধ্যায় চুরি যায়। এ ঘটনায় মিজানুর রহমান থানায় মামলা করলে রাতে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই হারিছুর রহমান সঙ্গীয় অফিসার ফোর্সসহ তাৎণিক অভিযান পরিচালনা মালামাল সহ তার নিজ বাড়ি থেকে গ্রেফতার করে।
চুরি যাওয়া মালামালের মধ্যে রয়েছে ম্যাজিক চুলা একটি, রাইস কুকার তিনটি, সিঙ্গেল বার্নারের গ্যাসের চুলা পাঁচটি, ডাবল বার্নার গ্যাসের চুলা পাঁচটি, ২০০ কেজি চালের বস্তা। উদ্ধারকৃত মালামালে মূল্য আনুমানিক ৬৫ হাজার টাকা ধারনা করা হচ্ছে।
নীলফামারী থানার পরিদর্শক (তদন্ত) মাহমুদ-উন-নবী জানান, আসামী মীর আলম আন্তঃজেলা চোর চক্রের সক্রিয় সদস্য। তার বিরুদ্ধে নীলফামারী ও দিনাজপুর থানায় একাধিক চুরি ও প্রতারণার মামলা রয়েছে। আজ মঙ্গলবার(৭ এপ্রিল/২০২০) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে প্রেরণ করা হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 5024004895414423392

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item