করোনা ভাইরাস পরিস্থিতিতে রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র খাদ্য সহায়তা কর্মসূচির উদ্বোধন


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
  চলমান বৈশ্বিক প্রাণঘাতী করোনা ভাইরাসের দুর্যোগে নীলফামারী জেলায় কর্মহীন হয়ে পড়া মানুষের মাঝে খাদ্য সহায়তা কর্মসূচি হাতে নিয়েছে  রংপুর বিভাগ সমিতি, ঢাকা। বৃহস্পতিবার (৩০ এপ্রিল) নীলফামারীর সৈয়দপুর থেকে এ খাদ্য সহায়তা কর্মসূচি শুরু  করা হয়েছে। সৈয়দপুর শহরের শেরে বাংলা সড়কস্থ এলাকায় এ খাদ্য সহায়তা কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম। 
 অনুষ্ঠানে নীলফামারী জেলার অতিরিক্ত পুলিশ সুপার মো. রবিউল ইসলাম কর্মহীন অসহায় ও দুস্থদের হাতে খাদ্য সামগ্রী ব্যাগ তুলে খাদ্য সহায়তা কর্মসূচির শুভ উদ্বোধন করেন। 
 এ সময় সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান, অফিসার ইনচার্জ (তদন্ত) মো. আতাউর রহমান, সৈয়দপুর সরকারি কারিগরী কলেজের প্রাক্তন শিক্ষার্থী ও সংগলশী ইউপির সাবেক চেয়ারম্যান টিকেন রায় মীরুসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডাল, তেল, সাবান।
 রংপুর বিভাগ সমিতি,ঢাকা এর সংশ্লিষ্ট সূত্র জানায়, রংপুর বিভাগ সমিতি, ঢাকা এর উদ্যোগে নীলফামারী জেলায় সাড়ে ৫ শ’ কর্মহীন  অসহায়,গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হবে।  

পুরোনো সংবাদ

নীলফামারী 6938679050573286214

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item