সৈয়দপুরে ইয়াবা ব্যবসায়ী পেটালো রেল শ্রমিককে!


নীলফামারী প্রতিনিধি ১১ এপ্রিল॥ নীলফামারীর সৈয়দপুর উপজেলায় মাদক ব্যবসায় বাধা দেয়ায় ইয়াবা ব্যবসায়ী পিটিয়েছে এক রেলওয়ে কারখানার শ্রমিক। মাথায় গুরুত্বর আঘাত পেয়ে তিনি বর্মতানে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে চিকিৎসাধীন। এ ব্যাপারে আজ শনিবার(১১ এপ্রিল/২০২০) সৈয়দপুর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।
জানা যায়, সৈয়দপুর রেলওয়ে কারখানার মিল রাইট শপের কর্মচারী নান্নান শরিফ(৫৮)। তার প্রতিবেশী জামিলের ছেলে ফয়সাল(৩০) এলাকায় মাদক ব্যবসায় করার কারণে গতকাল শুক্রবার(১০ এপ্রিল২/২০২০) রাত সাড়ে ৮টার দিকে নান্নান শরিফ এলাকাবাসীকে সাথে নিয়ে বিষয়টি তার বাবা জামিলকে অবগত করতে বাসায় যায়। এসময় ফয়সাল তার হাতে থাকা লোহার রড নিয়ে অতর্কিতভাবে আক্রমন করে বসে। তার লোহার রডের আঘাতে নান্নান শরিফের মাথা ফেটে যায়। এতে সে মাটিতে লুটিয়ে পড়ে যায়। সঙ্গীয় লোকজন তাকে তাৎক্ষনিক উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে। সেখানে তার মাথায় ৫টি সেলাই দেয়া হয়েছে।
এ ব্যাপারে হাসপাতালে চিকিৎসাধীন নান্নান শরিফ জানান, ফয়সাল এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ী। ইদানিং তার মাদকের ব্যবসা চরম আকার ধারণ করেছে। এ কারণে এলাকার সচেতন লোকজনকে নিয়ে ফয়সালের বাবার কাছে ছেলেকে মাদক ব্যবসা থেকে বিরত রাখার জন্য জানাতে গেলে ফয়সাল অতর্কিত হামলা চালায়। এতে তার হাতের লোহার রডের আঘাতে আমার মাথা ফেটে গেছে।
সৈয়দপুর থানার ওসি আবুল হাসনাত খান জানান, এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হয়েছে। আসামীকে গ্রেফতারের চেস্টা চলছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 49376031737073487

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item