সৈয়দপুরে জাপা (এ) নেতা সুরত আলী বাবু’র উদ্যোগে দুই শত অসহায় দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির (এ) যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. মো. সুরত আলীর উদ্যোগে দুই শত কর্মহীন অসহায়,দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার (২৪ এপ্রিল) বিকেলে উপজেলা কামারপুকুর ইউয়িনের ১ নম্বর ওয়ার্ডের ধলাগাছ পশ্চিমপাড়ায় ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। সামাজিক দ‚রত্ব বজায় রেখে ওই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমে সার্বিক সহযোগিতা দেয় সৈয়দপুর শহরস্থ স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন দিশারীর সদস্যরা।
জাতীয় পার্টি (এ) সৈয়দপুর উপজেলা শাখার যুগ্ম-সাধারণ সম্পাদক ডা. মো. সুরত আলী উপস্থিত থেকে এলাকার কর্মহীন, অসহায় দুস্থ পরিবারের সদস্যদের হাতে ওই খাদ্য সামগ্রী তুলে দেন।
 এ সময় সৈয়দপুর উপজেলা জাতীয় পার্টির (এ) সদস্য সচিব জি. এম. কবির মিঠু, কামারপুকুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও কামারপুকুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জিকো আহমেদ, জাতীয় শ্রমিক পার্টি সৈয়দপুর পৌর শাখার আহবায়ক শ্রমিক নেতা মো. মনসুর আলী, স্বেচ্ছাসেবী সংগঠন স্বপ্ন দিশারীর সভাপতি মো. সুমন, খন্দকার আবিদা সুলতাসা ও স্বেচ্ছাসেবী মো. মোস্তাফিজুর রহমান মিলন প্রম‚খ উপস্থিত ছিলেন।
 ওই দিন জাপা (এ) নেতা ডা. সুরত আলী বাবু পক্ষ থেকে কামারাপুকুর ইউনিয়নের ধলাগাছ এলাকার দুই শত কর্মহীন অসহায় দুস্থ পরিবারের মধ্যে বিভিন্ন খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ছোলা, মুড়ি, তেল, টমেটো, বেগুন, কুমড়া এবং কাঁচা মরিচ। 
এর আগে জাতীয় পার্টির নেতা ডা. সুরত আলী বাবু করোনা ভাইরাসের প্রাদ‚র্ভাব শুরু পর থেকে জনসচেতনতা সৃষ্টিতে তাঁর মোটরসাইকেল নিয়ে গোটা সৈয়দপুর শহরজুড়ে হ্যান্ড মাইকে প্রাণঘাতী করোনা সংক্রমণ প্রতিরোধে স্বাস্থ্য বিষয়ক সর্তকবার্তা প্রচার কার্যক্রম চালাচ্ছেন। জাতীয় শ্রমিক পার্টি সৈয়দপুর পৌর শাখার আহবায়ক মো. মনসুর আলী সহযোগিতায় তাঁর করোনা ভাইরাসের বিষয়ে সর্তকতাম‚লক প্রচার প্রচারণা কার্যক্রম অব্যাহত রেখেছেন। 

পুরোনো সংবাদ

নীলফামারী 2203799264934907304

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item