সৈয়দপুরে নিজ বাড়ির শোয়ার ঘর থেকে শিশু কন্যার মরদেহ উদ্ধার


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে নিজ বাড়ির শোয়ার ঘর থেকে নুপুর আক্তার (৮) নামে এক শিশু কন্যার মরদেহ উদ্ধার করা হয়েছে। শহরের রসুলপুর এলাকায় একটি রেলওয়ে কোয়ার্টারে  শুক্রবার বিকেলে তার মরদেহ পাওয়া গেছে। 
জানা গেছে, সৈয়দপুর রেলওয়ে কারখানার কর্মচারী নুর মোহাম্মদ। তিনি শহরের উল্লিখিত এলাকায় রেলওয়ের একটি কোয়ার্টারে পরিবার নিয়ে বসবাস করেন। তাঁর এক ছেলে এক মেয়ের মধ্যে বড় নুপুর। সে স্থানীয় একটি  সরকারি প্রাথমিক বিদ‌্যালয়ের দ্বিতীয় শ্রেণীতে পড়ে। ঘটনার দিন গত শুক্রবার জুমার নামাজের পর দুপুরে খাওয়া দাওয়া শেষে তাঁর বাবা-মা রেলওয়ে কোয়ার্টারের বাসার একটি কক্ষে শুয়ে পড়েন। আর অপর একটি কক্ষে শিশু নুপুর অবস্থান করছিল। বিকেল আনুমানিক সাড়ে ৫ টার দিকে নুপুরের মরদেহ কোয়ার্টারের বাসার শোয়ার ঘরের মেঝেতে পড়ে থাকতে দেখেন তার বাবা-মা। তারা দ্রæত তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয‌্যা বিশিষ্ট হাসপাতালে নিয়ে যান। এ সময় সেখানে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষনা দেন। পরে খবর পেয়ে সৈয়দপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. খালেদ ফিরোজ নয়ন লাশের সুরতহাল রির্পোট তৈরি করেন। তিনি জানান, লাশের গলায় কাপড় পেঁচানোর হালকা কালচে আঘাতে চিহৃ পাওয়া যায়। পরে লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। গতকাল শনিবার লাশের ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতলে পাঠানো হয়েছে।
এলাকার একটি সূত্র জানায়, শিশু কন্যা নুপুরের গায়ে জ্বীনের আঁচর ছিল। জ্বীনেই তাকে গলায় ওড়না পেঁচিয়ে হত্যা করেছে বলে এলাকার অনেকের ধারণা।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আবুল হাসনাত খান জানান, এ ঘটনায় একটি অস্বাভাবিক মৃতু মামলা (ইউডি) হয়েছে। লাশের ময়না তদন্ত গতকাল শনিবার নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মর্গে সম্পন্ন হয়। ময়নাতদন্ত প্রতিবেদন পেলেই তাঁর মৃত্যুর প্রকৃত ঘটনা জানা যাবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5798249912254653336

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item