সৈয়দপুরে ইমাম ও মুয়াজ্জিনরা পেলেন ইউপি চেয়ারম্যান হেলাল চৌধুরীর খাদ্য সহায়তা


সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি: 
 চলমান করোনা পরিস্থিতিতে সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের উদ্যোগে ইউনিয়নের ইমাম ও মুয়াজ্জিনদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। গতকাল সোমবার বিকেলে ইউননিয়নের ঢেলাপীর বাজারে চেয়ারম্যান মো. আল হেলাল চৌধুরী তার ব্যক্তিগত অর্থায়নে ওই খাদ্য সহায়তা বিতরণ করেন। 
ইউপি চেয়ারম্যান মো. আল হেলাল চৌধুরী সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) পরিমল কুমার সরকার। পরে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আল- হেলাল চৌধুরীর ব্যক্তিগত অর্থায়নে কেনা খাদ্য-সামগ্রী ইমাম ও মুয়াজ্জিনদের হাতে তুলে দেন প্রধান অতিথি উপজেলা সহকারি কমিশনার (ভ‚মি) পরিমল কুমার সরকার। 
ওই দিন উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের ৭৭ জন ইমাম ও ৭৭ জন মুয়াজ্জিনের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। এছাড়া একই দিন ঢেলাপীর এলাকার আরও শতাধিক কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে ছিল চাল, ডিম, লাউ, মিষ্টি কুমড়ো, টমেটো ও করলা। এ সময় সংশ্লিষ্ট ইউপি সদস্য মো. নুরন্নবী সরকার, মোহাম্মদ আলী, মো. বাবলু ও হবিবর রহমানসহ এলাকার গন্যমাণ্য বক্তিবর্গ উপস্থিত ছিলেন।
                                 

পুরোনো সংবাদ

নীলফামারী 4459272914839111220

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item