সৈয়দপুরে কর্মহীন ৫শ’ পরিবারের মাঝে নাস্তার উপকরণ বিতরণ করেন যুবলীগ নেতা দিলনেওয়াজ খান


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
করোনাভাইরাস পরিস্থিতিতে নীলফামারীর সৈয়দপুরে কর্মহীন মানুষের মাঝে উপজেলা যুবলীগের আহবায়ক ও সমাজসেবক দিলনেওয়াজ খানের ব্যক্তিগত উদ্যোগে খাদ্য সহায়তা বিতরণ কর্মস‚চি অব্যাহত রয়েছে। এবার কর্মহীন অসহায় গরীব পরিবারগুলোর মাঝে বিতরণ করা হয়েছে সকালের নাস্তার উপকরণ। সোমবার রাতে সৈয়দপুর পৌরসভার ৫ ও ৬ নম্বর ওয়ার্ডে বাড়ি বাড়ি গিয়ে পাঁচ শতাধিক পরিবারের সদস্যদের হাতে তুলে দেয়া হয় নাস্তার খাদ্য উপকরণ।
 বিতরণকৃত সকালের নাস্তার সামগ্রীর মধ্যে রয়েছে সুজি ৫০০ গ্রাম, চিনি ৫০০গ্রাম, মুড়ি ৫০০ প্রাম, টোস্ট বিস্কুট ৫০০ গ্রাম এবং চা পাতা ৫০ গ্রাম।
 দিলনেওয়াজ খানের পক্ষে তাঁর লোকজন পৌরসভার এলাকার ৫ ও ৬ নম্বর ওয়ার্ডের বাড়ি বাড়ি গিয়ে পরিবাৎরের সদস্যদের হাতে নাস্তার উপকরণের প্যাকেট তুলে দেন। সৈয়দপুর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক কাজী নজরুল ইসলাম রয়েলের সার্বিক সহযোগিতায় গভীর রাত পর্যন্ত বিতরণ কার্যক্রমে অংশ নেন মো. মহিউদ্দিন রিপন, হিরু,আন্নু,মিলন, রাজেশ, বাবু, মামুন প্রমুখ। গতকাল মঙ্গলবার রাতে অনুরূপভাবে অসহায়দের মাঝে নাস্তার উপকরণ বিতরণ করা হয়েছে।
 সৈয়দপুর উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে প্রাণঘাতী নভেল করোনা ভাইরাস পরিস্থিতিতে অসহায় মানুষজনের পাশে দাঁড়িয়েছেন। তিনি বলেন ব্যক্তিগত অর্থায়নে এ কার্যক্রম চালানো হচ্ছে এবং পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত সাধ্যমতো তার এ মানবিক খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে। উল্লেখ্য, করোনা ভাইরাস প্রার্দুভাব শুরুর পর থেকে আওয়ামী যুবলীগ নেতা দিলনেওয়াজ খানের উদ্যোগে এলাকার মানুষের সচেতনতা সৃষ্টিতে মাইকে প্রচার প্রচারণা,স্বাস্থ্যবিধি বিষয়ক লিফলেট বিতরণ, হ্যান্ড স্যানিটাইজার, মাস্ক, সাবান, ব্লিচিং পাউডার বিতরণ এবং পরিস্কার পরিচ্ছন্নতা কার্যক্রম চলছে।
 এছাড়াও তাঁর (দিলনেওয়াজ খান) পক্ষ থেকে করোনায় ভাইরাসে প্রভাবে কর্মহীন হয়ে পড়া অসহায় পরিবারের মাঝে কয়েক দফায় বিপুল পরিমাণ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে ইতোমধ্যে। 
                                         

পুরোনো সংবাদ

নীলফামারী 5726977161896636007

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item