সৈয়দপুরে ত্রাণের দাবিতে সড়ক অবরোধ দুই কাউন্সিলরকে ধাওয়া


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
নীলফামারীর সৈয়দপুর পৌরসভা এলাকার আমিন মোড়ে ত্রাণের দাবিতে সড়ক করেন কর্মহীন অসহায় মানুষজন। এ সময় অবরোধকারীরা  পৌরসভার দুই কাউন্সিলরকে ধাওয়া করেছে। আর  পরিস্থিতি শান্ত করতে গিয়ে এলাকার কিছু উচ্ছৃঙ্খল লোকজনের নিক্ষেপ করা ঢিলের আঘাতে এক নারী পুলিশ সদস্য পায়ে সামান্য আঘাতপ্রাপ্ত হন। পরে খবর পেয়ে সৈয়দপুর উপজেলা চেয়ারম্যান, উপজেলা নির্বাহী কর্মকর্তা ঘটনাস্থলে পৌঁছে ত্রাণ দেওয়ার আশ্বাস দিলে অবরোধকারীরা অবরোধ তুলে দিলে পরিস্থিতি স্বাভাবিক হয়। গতকাল বৃহস্পতিবার বিকেলে সৈয়দপুর পৌরসভার ১৩ ও ১৪নং ওয়ার্ডের হানিফ মোড় ও আমিন মোড়ে এ ঘটনা ঘটে।
জানা যায়, চলমান করোনা ভাইরাস পরিস্থিতিতে ত্রাণ না পেয়ে গতকাল বৃহস্পতিবার দুপুরে পৌরসভা ১৩ ও ১৪নং ওয়ার্ডের অসহায় মানুষজন হানিফ মোড়ে সড়ক অবরোধ করেন। শহরের বাঁশবাড়ী ও মিস্ত্রিপাড়া বিভিন্ন বয়সী নারী-পুরুষ দীর্ঘ সময় ধরে উল্লিখিত এলাকায় সড়ক অবরোধ করে রাখেন। খবর পেয়ে ১৩নং ওয়ার্ড কাউন্সিলর সৈয়দ মঞ্জুর আলম এবং ১৪নং ওয়ার্ড কাউন্সিলর আবিদ হোসেন লাড্ডান ঘটনাস্থলে উপস্থিত হলে অবরোধকারী উত্তেজিত হয়ে ওঠেন। এ সময় বিক্ষুব্ধ লোকজন কাউন্সিলরকে লাঠিসোটা নিয়ে ধাওয়া করেন। 
খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে অবরোধকারীদের শান্ত হওয়ার আহবান জানালেও  কিছু উচ্ছৃঙ্খল লোকজন পুলিশ সদস্যদের লক্ষ্য করে তাদের ওপর ঢিল ছুঁড়তে থাকেন। এ সময় নারী পুলিশ সদস্য কান্ত নিয়তা মুর্মু পায়ে সামান্য আঘাতপ্রাপ্ত হন।
 এদিকে সৈয়দপুর পৌরসভার ১৩ ও ১৪নং ওয়ার্ডে ত্রাণের দাবিতে সড়ক অবরোধ করাকে কেন্দ্রে করেন পুলিশের ওপর ইটপাটকেল নিক্ষেপের ঘটনার খবর পেয়ে উপজেলা চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নাসিম আহমেদ, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলাকাবাসীর সাথে কথা বলে এবং তাদের মাঝে ত্রাণ দেয়ার আশ্বাস দিয়ে পরিস্থিতি  স্বাভাবিক হয়।
সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল জানান, অবরোধ চলাকালীন কিছু উচ্ছৃঙখল মানুষের নিক্ষেপ করা ঢিলে এক নারী পুলিশ সদস্য পায়ে সামান্য আঘাত পেয়েছেন। তিনি বলেন, বর্তমানে এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3166217626160297235

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item