ফুলবাড়ীতে স্বাস্থ্য বিভাগ,পুলিশ বিভাগ,উপজেলা প্রশাসন ও জনপ্রতিনিধিদের সুরক্ষা সামগ্রী দিলেন সাবেক মন্ত্রী মোস্তাফিজুর রহমান এমপি


মেহেদী হাসান উজ্জল,ফুলবাড়ী(দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে করোনার প্রাদুর্ভাবে সুরক্ষার জন্য প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সর্ম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি’র ব্যক্তিগত উদ্যোগে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। 
২৪এপ্রিল শুক্রবার সকাল ১১টায় উপজেলা চত্বরে মাঠ পর্যায়ের স্বাস্থ্য বিভাগ,পুলিশ বিভাগ,উপজেলা প্রশাসন,জনপ্রতিনিধি ও স্বেচ্ছাসেবকদের মাঝে পিপিই ১৩০টি কেএন-৯৫ মার্ক ১শত ৪০পিছ,গেøাফ্স ১শতপিছ, সু-কভার ১৮০পিছ,চশমা ১শতপিছ বিতরণ করেন উপজেলা চেয়ারম্যান আতাউর রহমান মিল্টন ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুশফিকুর রহমান বাবুল । 
এর পুর্বে মোবাইল ফোনের মাধ্যমে অডিও বার্তায় এই সুরক্ষা সামগ্রী বিতরণ আনুষ্ঠানিক ভাবে উদ্বধোন করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সর্ম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। 
এ সময় তিনি অডিও বার্তায় উপস্থিত সকলের উদ্যেশ্যে বলেন, এই সংকটময় মুহ‚র্তে আমি ফুলবাড়ী-পার্বতীপুরের মানুষের পাশে আছি,থাকবো। তিনি বলেন,সামাজিক দুরত্ব বজায় রাখতে হবে ও সকলকে ঘরে থাকাসহ করোনা প্রতিরোধে প্রধানমন্ত্রীর নিদের্শনা মেনে চলার জন্য সবাইকে আহ্বান জানান ।
এ সময় উপস্থিত ছিলেন সহকারী পুলিশ কমিশনার(ফুলবাড়ী সার্কেল) মিয়া আশিষ বিন হাসান,উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা হাসানুল হোসেন,কৃষি কর্মকর্তা এটিএম হামিম আশরাফ,উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,মহিলা ভাইস চেয়ারম্যান নিরু সামছুন্নাহার, প্রকৌশলী শহিদুজ্জামান,উপজেলা আওয়ামীলীগের সভাপতি হায়দার আলী শাহ্,ইউপি চেয়ারম্যানগনসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও প্রশাসনের বিভিন্ন স্তরের কর্মকর্তাগণ। 

পুরোনো সংবাদ

দিনাজপুর 5289951765278789241

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item