নীলফামারীতে নমুনা সংগ্রহকারী স্বাস্থ্যকর্মী সহ দুইজন করোনা শনাক্ত


নীলফামারী প্রতিনিধি ৩০ এপ্রিল॥ নীলফামারীতে এক নমুনা সংগ্রহকারী স্বাস্থকর্মী সহ দুইজনের করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা ১৫ জনে দাঁড়ালো। এর মধ্যে আইসোলেশন ওয়ার্ড হতে ৬ জন সুস্থ্য হয়ে নিজ নিজ বাড়ি ফিরে গিয়েছেন।
আজ বৃহস্পতিবার(৩০ এপ্রিল/২০২০) সন্ধ্যায় জেলা সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান, রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষা কেন্দ্র হতে নীলফামারী জেলায় দুইজনের করোনা শনাক্ত হয়েছে বলে রির্পোট পাওয়া গেছে। এরা হলেন ঢাকা ফেরত শ্রমিক জেলা সদরের কুন্দুপুকুর ইউনিয়নের বাসিন্দা(২০) ও অপরজন ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ল্যাব সহকারী করোনা নমুনা সংগ্রহকারী(৪৪)। নতুন আক্রান্ত দুইজনকে জেলা সদরের জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়াডে নিয়ে আসা হয়েছে। এদিকে জেলায় গত ২৪ঘন্টায় নতুন করে ৫২জনসহ হোম কোয়ারেন্টিনে রয়েছেন এক হাজার ১৪০জন। এছাড়াও জেলায় ৫২৬ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ৩৫৩ জনের ফলাফল এসেছে।
অপরদিকে রির্পোট প্রকাশ হবার আগেই গত ২৬ এপ্রিল চিকিৎসাধীন অবস্থায় রংপুর মেডিকেলে কিশোরীগঞ্জ উপজেলার একজন ব্যক্তিটি মৃত্যু বরন করেন। ২৯ তারিখ তার পরিবারের সকল সদস্যের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের প্রেরণ করা হয়

পুরোনো সংবাদ

হাইলাইটস 1021090941569538495

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item